Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

চড় মেরে রণবীরের ‘চোয়াল ভেঙে’ দিয়েছিলেন জ্যাকুলিন!

রণবীর বলেন, এত জোরে চড় মারে যে আমার চোয়াল ভেঙে যায়। বরফ দিতে হয়েছিল

আপডেট : ২৪ ডিসেম্বর ২০২২, ০৩:৩৩ পিএম

প্রতারক সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি রুপি তছরুপের মামলার কারণে বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ এই সময়ে সবচেয়ে আলোচিত হচ্ছেন। তিনি ওই মামলায় জামিনে আছেন। আদালত তার বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা দিয়েছেন ফলে তিনি অসুস্থ মাকে দেখতে বাহরাইনে যেতে পারেননি।

এবার নতুন তথ্য দিয়ে সংবাদের শিরোনাম হলেন বলিউড এই তারকা। “সার্কাস” সিনেমার শুটিংয়ে একাধিক চিন্তা ঘিরে ধরতো জ্যাকুলিন ফার্নান্দেজকে। আর সেই চিন্তা থেকেই দুই সহঅভিনেতাকে চড় কষিয়ে দিলেন অভিনেত্রী। এই কথা প্রকাশের সঙ্গে সঙ্গে আলোচনায় চলে আসে জ্যাকুলিন।

“সার্কাস” সিনেমা দিয়ে রোহিত শেঠির সঙ্গে প্রথম কাজ করলেন জ্যাকুলিন। এ ছাড়াও এ ছবিতে আরও অভিনয় করেছেন একাধিক নামী অভিনেতা। সবার সঙ্গে তাল মিলিয়ে অভিনয় করা যাবে তো? “সার্কাস” সিনেমার শুটে এমনই সব চিন্তা ঘিরে ধরতো জ্যাকুলিন ফার্নান্দেজকে। আর সেই চিন্তা থেকেই দুই সহঅভিনেতাকে চড় কষিয়ে বসেন অভিনেত্রী।

রণবীর সিং এবং বরুণ শর্মার সঙ্গে একটি দৃশ্য শুট করতে গিয়ে এই কাণ্ড ঘটান জ্যাকুলিন। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, “শুটের প্রথম দিন খুব নার্ভাস ছিলাম। রণবীরকে একটি দৃশ্যে আর বরুণকে সত্যি চড় মেরে বসি। আমি এতটাই চাপে ছিলাম যে অভিনয় করতে হয়নি। আসলেই চড় মেরেছিলাম। এভাবে সেটে সবার সঙ্গে সহজ হয়ে গিয়েছিলাম।”

জ্যাকুলিনের কথা শেষ হতেই শুরু রণবীরের খুনশুটি। রসিকতার সুরে তিনি বলেন, “এত জোরে চড় মারে যে আমার চোয়াল ভেঙে যায়। বরফ দিতে হয়েছিল।”

জ্যাকলিন ফার্নান্দেজ শ্রীলঙ্কান বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী। তিনি ২০০৬ সালে মিস ইউনিভার্স শ্রীলঙ্কা মুকুট বিজয়ী। মিস ইউনিভার্স শ্রীলঙ্কা হিসেবে তিনি ২০০৬ সালের মিস ইউনিভার্স প্রতিযোগিতায় তার দেশকে উপস্থাপন করেন। ২০০৯ সালে ভারতে এক মডেলিংয়ের কাজে এসে তিনি ফ্যান্টাসিধর্মী “আলাদিন” চলচ্চিত্রের জন্য অডিশন দেন। অডিশনে তিনি নির্বাচিত হন এবং এই ছবির মাধ্যমে তার বলিউডে অভিষেক হয়। ফার্নান্দেজের প্রথম সফল চলচ্চিত্র মনস্তাত্ত্বিক থ্রিলার “মার্ডার ২” (২০১১)। পরবর্তীতে তিনি কমেডিধর্মী “হাউজফুল ২” (২০১২) এবং অ্যাকশনধর্মী “রেস ২” (২০১৩) ছবিতে অভিনয় করেন। ২০১৪ সালে তিনি কিক ছবিতে প্রধান নারী চরিত্রে অভিনয় করেন, যা বলিউডে সর্বোচ্চ আয়কারী চলচ্চিত্রের একটি।

About

Popular Links