Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

শাকিব-বুবলি জুটির আবারও সুসংবাদ, একসঙ্গে দেখা যাবে তাদের

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের হাত ধরে সিনেমায় এসেছিলেন শবনম বুবলী। সিনেমায় সফল এই জুটি বাস্তবেও ঘর বাঁধেন। নানা নাটকীয়তায় তাদের সেই ঘরের গল্প একের পর এক শিরোনাম হতে থাকে। এখনো সেই বিতর্ক শেষ হয়নি

আপডেট : ২৬ ডিসেম্বর ২০২২, ০৫:২০ পিএম

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের হাত ধরে সিনেমায় এসেছিলেন শবনম বুবলী। সিনেমায় সফল এই জুটি বাস্তবেও ঘর বাঁধেন। নানা নাটকীয়তায় তাদের সেই ঘরের গল্প একের পর এক শিরোনাম হতে থাকে। এখনো সেই বিতর্ক শেষ হয়নি। যদিও শাকিব জানিয়েছেন, “বুবলী তার জীবনের বর্তমান কেউ নন।”

বিচ্ছেদ নিয়ে তারা সরাসরি কিছু বলেননি। তবে অনেকের ধারণা, শাকিব-বুবলীর বিচ্ছেদ হয়ে গেছে। এই বিচ্ছেদ-বিষাদের ঢেউয়ে ভেসেই নতুন একটি সুখবর এলো শাকিব-বুবলীর জীবনে। এই জুটির “লিডার, আমিই বাংলাদেশ” সিনেমাটি মুক্তির অনুমতি পেয়েছে।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) ছবিটিকে আনকাট ছাড়পত্র দিয়েছে চলচ্চিত্র সেন্সর বোর্ড। সেই সঙ্গে জুটেছে প্রশংসাও। 

বোর্ডের সদস্য, চলচ্চিত্র নির্মাতা মুশফিকুর রহমান গুলজার বলেছেন, “এটা অ্যাকশন, রোম্যান্স ও সামাজিক ঘরানার ছবি। দেশপ্রেমের বিষয়টিও আছে। সেন্সর বোর্ডের সদস্যদের কাছে ছবিটি উপভোগ্য লেগেছে। দর্শকের কাছেও চমৎকার লাগবে।”

“লিডার, আমিই বাংলাদেশ” সিনেমাটি নির্মাণ করেছেন তপু খান। এটি তার প্রথম সিনেমা। সিনেমাটির মুক্তির তারিখ এখনো চূড়ান্ত হয়নি। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া মুক্তির বিষয়ে কাজ করছে বলে জানিয়েছেন নির্মাতা।

সিনেমাটিতে শাকিব-বুবলীর সঙ্গে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, সুব্রত, সমু চৌধুরী, মাসুম বাশার, মিলি বাশার, প্রীতি, রিমু রেজা খন্দকার, সীমান্ত প্রমুখ।

প্রসঙ্গত, ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেছিলেন শাকিব খান ও বুবলী। এরপর ২০২০ সালের ২১ মার্চ তাদের সংসারে জন্ম নেয় শেহজাদ খান বীর। এ বছরের ৩০ সেপ্টেম্বর বিষয়টি শাকিব-বুবলি দুজনেই ফেসবুকে জানান।

About

Popular Links