Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

তামান্না ভাটিয়া: ঘনিষ্ঠ দৃশ্যে পুরুষ শিল্পীরা বেশি অস্বস্তিতে থাকেন

সম্প্রতি একটি সিনেমায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন বাহুবলী খ্যাত নায়িকা

আপডেট : ২৮ ডিসেম্বর ২০২২, ০৬:২৬ পিএম

চরিত্রের প্রয়োজনে ক্যামেরার সামনে নিজেকে একেবারে খুলে তুলে ধরাটা ভারতের চলচ্চিত্র জগতে অস্বাভাবিক নয়। নিজের খোলামেলা দৃশ্যের কারণে আবার অনেকেই হয়েছেন আলোচিত-সমালোচিত। তবে এরপরেও অভিনেতা অভিনেত্রীকে আরও সজীব করে দেখাতে কমতি থাকে না নির্মাতাদের।

এনিয়ে অনেক সময় সোজাবাকা করে মুখও খোলেন অনেক অভিনেতা-অভিনেত্রীরা। এবার সেই দলে যোগ দিলেন দক্ষিণ ভারত থেকে বিশ্ব জুড়ে জনপ্রিয়তা পাওয়া বাহুবলীর নায়িকা তামান্না ভাটিয়া।

এই অভিনেত্রীর মতে ঘনিষ্ঠ দৃশ্যে পুরুষ শিল্পীরা অনেক বেশি চিন্তিত থাকেন। তাদের মাথায় নারী সহকর্মীর অনুভূতি কেমন হবে সেসবও ঘুরপাক খেতে থাকে। এসব কারণে পুরুষ শিল্পীরাই এই দৃশ্যে বেশি অস্বস্তিতে থাকেন।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তামান্না ভাটিয়া। এক প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

বাহুবলীর নায়িকা জানান, সম্প্রতি তার অভিনীত লাস্ট স্টোরিজ সিনেমায় নীল ভূপালমের সঙ্গে একটি যৌন দৃশ্যে অভিনয় করতে গিয়ে তিনি খুব চিন্তিত ছিলেন। পরে দেখেন তার চেয়েও অভিনেতা নীল আরও বেশি চিন্তায় রয়েছেন। এরপরে তামান্না নিজেই আলোচনা করে পরিস্থিতি স্বাভাবিক করে তোলেন।

এ সাক্ষাৎকারে তামান্নার সঙ্গে ছিলেন অভিনেত্রী ভূমি পেডনেকরও। তিনি আলাপ করেন সিনেমায় নায়ক-নায়িকার পারিশ্রমিক নিয়ে। ভূমি বলেন, নায়ক যে পারিশ্রমিক নেন তারচেয়ে অনেক কম পারিশ্রমিক পান নায়িকারা।

এই পরিস্থিতি থেকে মুক্তি পেতে নায়িকা ভিত্তিক সিনেমা তৈরি হওয়া প্রয়োজন বলে মত প্রকাশ করেন তামান্না।

About

Popular Links