Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘আমার প্রাইভেট বেডরুম নিয়ে সবাই মজা নিচ্ছে, আমি কোনো ভুল করিনি'

রাজ বলেন, আমি এখন চুপচাপ আছি। কিছু বলতে চাইছি না। এই পরিস্থিতিতে আমার এখন একা থাকা দরকার। পরে এসব ব্যাপারে কথা বলব। তবে আমি স্পষ্ট বলি, আমি কোনো ভুল করিনি 

আপডেট : ০২ জানুয়ারি ২০২৩, ০৫:২২ পিএম

বছরের শেষ দিন ৩১ ডিসেম্বর রাত ১২টা ৪০ মিনিটে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ব্যক্তিগত একাউন্ট থেকে দেওয়া এক স্ট্যাটাসে ঢালিউডের জনপ্রিয় ও আলোচিত চিত্রনায়িকা পরীমণি জানান, তার আর চিত্রনায়ক শরিফুল রাজের দাম্পত্য জীবনের ইতি ঘটতে যাচ্ছে।

পরীমণি এরপর থেকে একের পর এক বিস্ফোরক মন্তব্য করেই যাচ্ছেন। নানা গুঞ্জনের মধ্যেই শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে রক্তমাখা বিছানার ছবি দিয়ে পরীমণি ইঙ্গিত দেন তার ওপর শারীরিক নির্যাতনের। রবিবার (১ জানুয়ারি) রাজের বিরুদ্ধে সরাসরি গায়ে হাত তোলার গুরুতর অভিযোগ করেন পরীমণি। 

তিনি লিখেন, “একটা সম্পর্কে পুরোপুরি সিরিয়াস বা খুব করে না চাইলে একটা মেয়ে, বাচ্চা নেওয়ার মতো এত বড় সিদ্ধান্ত নিতে পারে না কখনোই। আমার জীবনের সবটুকু চেষ্টা যখন এই সম্পর্কটাকে ঠিকঠাক টিকিয়ে রাখা তখনই আমাকে পেয়ে বসা হলো। যেন, শত কোটি বার যা ইচ্ছে তাই করলেও সব শেষে ওই যে আমি মানিয়ে নেই এটা রীতিমতো দারুণ এক সাংসারিক সূত্র হয়ে দাঁড়ালো। আমি জোর দিয়ে বলতে পারি আমাদের এই সম্পর্ক এত দিন আমার এফোর্টে টিকে ছিলো শুধু। কিন্তু বারবার গায়ে হাত তোলা পর্যায়ে পৌঁছালে কোনো সম্পর্কই আর সম্পর্ক থাকে না। স্রেফ বিষ্ঠা হয়ে যায়।”

এ ব্যাপারে প্রতিক্রিয়া জানতে চাইলে গণমাধ্যমকে শরিফুল রাজ বলেন, “আমি এখন চুপচাপ আছি। কিছু বলতে চাইছি না। এই পরিস্থিতিতে আমার এখন একা থাকা দরকার। পরে এসব ব্যাপারে কথা বলব।”

আত্মপক্ষ সমর্থন না করলে ভুল-বোঝাবুঝির সুযোগ থেকে যায় কিনা, তা জানতে চাইলে রাজ বলেন, “ভুল বুঝলে বুঝুক। তবে আমি স্পষ্ট বলি, আমি কোনো ভুল করিনি।”

তাদের সম্পর্ক যে আর টিকছে না, সেটিও স্পষ্ট করেন রাজ। সম্পর্ক জোড়া লাগবে কিনা, এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, “না, আর হবে না।”

ফেসবুকে পরীমনির পোস্ট করা ছবি ও স্ট্যাটাসকে ইঙ্গিত করে রাজ বলেন, “মাই বেডরুম ইজ প্রাইভেট, ভেরি প্রাইভেট। নট ফর পাবলিক। বাট আমার বেডরুম নিয়ে সবাই মজা নেয়, নিচ্ছে।”

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। মাত্র সাতদিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। চলতি বছরের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। গত ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান-শাহীম মুহাম্মদ রাজ্য।

About

Popular Links