Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

আড়াই বছর মাদক কারবারীর চরিত্রে বুঁদ ছিলেন বাঁধন!

বাঁধন ‘গুটি’তে সুলতানা নামের একজন মাদক পাচারকারী চরিত্রে অভিনয় করেছেন। সুলতানা কয়েকবছর ধরে স্থানীয় মাদক চোরাচালানকারী নেটওয়ার্কের সঙ্গে যুক্ত

আপডেট : ০৬ জানুয়ারি ২০২৩, ০৩:৩৯ পিএম

ওটিটি প্ল্যাটফর্ম “চরকি”তে মুক্তি পেয়েছে আজমেরি হক বাঁধনের “গুটি”। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) শঙ্খ দাশগুপ্ত পরিচালিত এই সিরিজটি মুক্তি পেয়েছে।

ওয়েব সিরিজটি প্রসঙ্গে বাঁধন বলেন, “আমি নারী প্রধান চরিত্রে কাজ করতে চাই। কিন্তু তেমন কাজ নিয়ে খুব একটা কেউ আসছিলেন না। পরবর্তীতে আমি সুলতানা চরিত্রটি পাই। চরিত্রটি আমি আড়াই বছর বহন করেছি। কাজটি আমার জন্য বেশ চ্যালেঞ্জের ছিল।”

বাঁধন আরও বলেন, “ভেবেই আনন্দ লাগছে আমাদের এতোদিনের কষ্ট এখন সবাই দেখবে। আমরা সবাই মিলে অনেক কষ্ট করে কাজটা করেছি। আপনারা সিরিজটা দেখেন তারপর অবশ্যই আমাদের জানাবেন কেমন লেগেছে।”

বাঁধন “গুটি “তে সুলতানা নামের একজন মাদক পাচারকারী চরিত্রে অভিনয় করেছেন। সুলতানা কয়েকবছর ধরে স্থানীয় মাদক চোরাচালানকারী নেটওয়ার্কের সঙ্গে যুক্ত। এই সময়ের মধ্যে সে প্রচুর অর্থ ও সম্পদ করেছে কিন্তু বিনিময়ে হারাতে হয়েছে কাছের মানুষ, সম্পর্ক, বিশ্বাস ও আশা।

এই কাজে পালানোর কোনো পথ নেই। তবে সুলতানা তার মেয়ের জন্য সুন্দর এক পৃথিবীর স্বপ্ন দেখে। টান টান উত্তেজনা নিয়ে চলতে থাকে পুরোটা সিরিজ।

ওয়েব সিরিজটিতে আরও অভিনয় করেছেন শাহরিয়ার নাজিম জয়, শরীফ সিরাজ, মৌসুমী হামিদ, নাসির উদ্দিন খান, আরিয়া আরিত্রা, টুনটুনি সোবহান, আরফান মৃধা শিবলু, মাহমুদুল আলমসহ আরও অনেকে।

About

Popular Links