Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

দীঘির নতুন লুক দেখা যাবে যেখানে

সম্প্রতি ৭ কেজি ওজন কমিয়ে নিজেকে নতুন লুক দিয়েছেন প্রার্থনা ফারদিন দীঘি

আপডেট : ১৪ জানুয়ারি ২০২৩, ১০:৫৫ পিএম

একসময়ে শিশুশিল্পী হিসেবে দেশজুড়ে জনপ্রিয়তা পাওয়া প্রার্থনা ফারদিন দীঘি বর্তমানে পুরোদমে ঢালিউডের একজন চিত্রনায়িকা। সম্প্রতি ৭ কেজি ওজন কমিয়ে নিজেকে নতুন লুক দিয়েছেন তিনি।

আর বদলে যাওয়া দীঘিকে দেখা যাবে নতুন একটি মিউজিক্যাল ফিল্মের দৃশ্যে।

সংগীতশিল্পী তানজীব সারোয়ারের সঙ্গে জুটি বেঁধেছেন দীঘি।

বাংলা ট্রিবিউনকে তানজীব সারোয়ার জানান, “বিষয়টি আসলে বেশ প্রেমময়। ১১ ও ১২ জানুয়ারি আমি আর দীঘি দারুণ সময় পার করেছি ধামরাই অঞ্চলে। আমি মূলত গায়ক মানুষ। তবে এই দুটো দিন দীঘির নায়ক হয়ে ছিলাম।”

“আসছে ভালোবাসা দিবস (১৪ ফেব্রুয়ারি) উপলক্ষে জুটি বাঁধলেন তারা। তৈরি করলেন একটি মিউজিক্যাল ফিল্ম। যার নাম ‘ভালো থাকার কারণ'। তানজীবের কথা-সর-কণ্ঠে গানটির সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার। আর গানটির রেশ ধরে সাভারের ফিল্মভ্যালিসহ বিভিন্ন লোকেশনে ঘুরে সিনেমাটি বানিয়েছেন উজ্জ্বল রহমান”, জানান তানজীব।

তানজীব সারোয়ার জানান, “এই কাজটির জন্য দীঘির আন্তরিকতা ও আগ্রহ তাকে মুগ্ধ করেছে। কাজটিতে যুক্ত হওয়ার আগে দীঘি ওজন কমিয়েছেন ৭ কেজি!”

তানজীব বলেন, “এখানে আমাকে কেমন লাগবে সেটা জানি না। তবে দীঘির লুক পুরো চেঞ্জ। নতুন দীঘিকে দেখা যাবে এতে। ও বলেছে, এই কাজটিতে অংশ নেওয়ার আগে ৭ কেজি ওজন কমিয়েছে! কাজটির প্রতি তার একাগ্রতার কথা ভাবুন। আশা করছি ভালো কিছু হবে।”

মিউজিক্যাল ফিল্মটি মুক্তি পাচ্ছে ১৪ ফেব্রুয়ারির আগেই আরটিভি মিউজিকের ব্যানারে।

About

Popular Links