Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

ম্যাডোনার রুপে দেখা যাবে ঐশ্বরিয়াকে

ঐশ্বরিয়া হচ্ছেন ‘ইন্ডিয়ান ম্যাডোনা’। পপ গান গাইবেন এবং নাচবেন ঐশ্বরিয়া।

আপডেট : ২৪ জুন ২০১৮, ০১:৪০ পিএম

এইবার পপ গানে পারফর্ম করতে দেখা যাবে ঐশ্বরিয়া রাই বচ্চনকে। সঙ্গে থাকবে নাচ। তবে ঠিক বলিউড টাইপ নাচ নয়। ঐশ্বরিয়া নাচবেন পপ তারক ম্যাডোনার অনুকরণে। তাইতো নাচে গানে বিশ্ব কাঁপানো এক সংগীতশিল্পীর রুপে দর্শন বচ্চন বধূ। সাম্প্রতিক সময়ে বলিউডের মিউজিক্যাল ছবি ফ্যানি খান-এর একটি গানে এভাবেই আবির্ভাব হবে ঐশ্বরিয়ার। 

ছবির গানের কোরিওগ্রাফার বলিউডের কেউ নন। বাহিরে থেকে অভিজ্ঞতা সম্পূর্ণ  কোরিওগ্রাফার আনা হচ্ছে। যিনি রিয়ানা, বিয়ন্সে, জেনিফার লোপেজের মতো তারকা শিল্পীদের গানের কোরিওগ্রাফি করেছেন। নাম ফ্রাঙ্ক গ্যাটসন জুনিয়র। গানটি যেহেতু পপ ঘরানার আর পারফরমেন্সও হবে ম্যাডোনার মতো করে, তাই রেমো ডি সুজা কিংবা প্রভু দেবাদের মতো কোরিওগ্রাফারদের কথা বিবেচনায় না নিয়ে, বেছে নিলেন ফ্রাঙ্ককে। তাই তো কানাকানি হচ্ছে  ঐশ্বরিয়া নাকি হচ্ছেন ‘ইন্ডিয়ান ম্যাডোনা’।

গানটিতে কণ্ঠ দেবেন সুনিধি চৌহান। খুব শীঘ্রই শুরু হবে গানের শুটিং। ছবির পরিচালক অতুল মাঞ্জরেকার জানিয়েছেন, এটি নাকি হতে পারে ঐশ্বরিয়ার জীবনের সবচেয়ে দীর্ঘ ও জাঁকালো গান। গানটি নিয়ে তাঁরও উচ্ছ্বাসের শেষ নেই। জানলেন, গানে ঐশ্বরিয়াকে একজন পপ আইকন হিসেবে দেখা যাবে। 

ঐশ্বরিয়ার চরিত্রটি একজন বিখ্যাত শিল্পীর। যিনি নাচে ও গানে পারদর্শী। তার সাথে তিনি বিশ্বজুড়ে মঞ্চ কাঁপিয়ে বেড়াচ্ছেন। চরিত্রটিকে বাস্তব করার জন্য আন্তর্জাতিকভাবে কাজ করে এমন একঝাঁক কোরিওগ্রাফারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। ফ্রাঙ্ক তাঁদের মধ্যে সেরা। তাই তাঁকেই গানটির কোরিওগ্রাফি করার জন্য প্রস্তাব দেওয়া হয়েছে।এমনটাই জানান,অতুল মাঞ্জরেকার। 

ফ্রাঙ্ককের তথ্য অনেকের অজানা হতে পারে। তবে, বিখ্যাত পপ তারকা মাইকেল জ্যাকসনের ‘স্মুথ ক্রিমিনাল’ গানে নেচে ফ্রাঙ্ক গ্যাটসন জুনিয়র আলোচনায় আসেন। বিয়ন্সের জন্য ১৭টিরও বেশি ভিডিওর কোরিওগ্রাফি করেন তিনি । তা ছাড়া তিনটির মতো ওয়ার্ল্ড ট্যুরের কোরিওগ্রাফার ও ডিরেক্টর ছিলেন। অতুল জানান, ফ্রাঙ্কও ঐশ্বরিয়ার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছেন। 

ঐশ্বরিয়ার সঙ্গে সিনেমায় আরও দেখা যাবে অনিল কাপুর, রাজ কুমার রাও ও দিব্য দত্তকে। আগামী আগস্ট মাসে ছবিটি মুক্তির কথা রয়েছে।

সূত্র: মুম্বাই মিরর 

About

Popular Links