Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

২১ হলে শুক্রবার মুক্তি পাচ্ছে ‘ভাগ্য’, আশাবাদী নিপুণ

নিপুণ বলেন, অনেকদিন পর মুন্নার সঙ্গে কাজ করলাম। এই ছবিতে আমাদের জুটির দারুণ কাজ হয়েছে। ছবিটি দর্শকরা দেখে বিনোদন পাবেন। ভাগ্য নিয়ে আমি দারুণভাবে আশাবাদী

আপডেট : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:১৯ পিএম

দেশের ২১টি সিনেমা হলে শুক্রবার (৩ ফেব্রুয়ারি) মুক্তি পাচ্ছে চিত্রনায়িকা নিপুণ আক্তারের সিনেমা “ভাগ্য”। সিনেমাটি দর্শকের কাছে বেশ জনপ্রিয়তা পাবে বলে আশাবাদী এ অভিনেত্রী।

মাহাবুবুর রশীদ পরিচালিত “ভাগ্য” সিনেমায় চিত্রনায়ক মুন্নার সঙ্গে দ্বিতীয়বারের মতো জুটিবদ্ধ হয়েছেন নিপুণ। মুক্তির প্রথম সপ্তাহে সিনেমাটি ঢাকার ব্লকবাস্টার সিনেমাস, লায়ন সিনেমাস, চিত্রামহল, আনন্দ, গীত, বিজিবি সিনেমা হলে প্রদর্শিত হবে।

এছাড়া চট্টগ্রামের সিলভার স্ক্রিন ও সুগন্ধা, জয়দেবপুরের বর্ষা, সাভারের চন্দ্রিমা, কাঁচপুরের চাঁদমহল, নারায়ণগঞ্জের নিউ মেট্রো, যশোরের মনিহার, ময়মনসিংহের পূরবী, খুলনার সংগীতা, বগুড়ার মধুবন সিনেপ্লেক্স পাবনার রূপকথা, সিলেটের নন্দিতা, হবিগঞ্জের মোহন ও হাসানাবাদের ছন্দা সিনেমা হলেও চলবে।

সিনেমার মুক্তি ও কাজের অভিজ্ঞতা নিয়ে নিপুণ বলেন, “অনেকদিন পর মুন্নার সঙ্গে কাজ করলাম। এই ছবিতে আমাদের জুটির দারুণ কাজ হয়েছে। ছবিটি দর্শকরা দেখে বিনোদন পাবেন। ভাগ্য নিয়ে আমি দারুণভাবে আশাবাদী।”

চিত্রনায়ক মুন্না ও নিপুণ/ সংগৃহীত

চিত্রনায়ক মুন্না বলেন, “ভালোভাবে ছবির কাজটি করার চেষ্টা করেছি। নিপুণের সঙ্গে এর আগে ‘ধূসর কুয়াশা' সিনেমায় কাজ করার কারণে আমাদের রসায়নটা ভালো হয়েছে। ছবিটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে মৌলিক গল্পে নির্মিত, আশা করেছি সব শ্রেণির দর্শকদের পছন্দের ছবি হবে ভাগ্য।”

“দেশপ্রেম ও সামাজিক গল্প” নিয়ে নির্মিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মাসুম আজিজ, গুলশান আরা, সাংকো পাঞ্জা, জেসমিন, আফসানা নূপুর, গাঙ্গুয়া, সাবিহা জামান।

এর আগে উত্তম আকাশ পরিচালিত “ধূসর কুয়াশা” সিনেমায় জুটিবদ্ধ হয়েছিলেন নিপুণ ও মুন্না, ২০১৮ সালে সিনেমাটি মুক্তি পায়।

About

Popular Links