Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

সিক্স প্যাক ফেরাতে দিনে দুই হালি ডিম খাচ্ছেন জায়েদ

জায়েদ খান বলেন, যেখানেই যাই, মানুষ ঘিরে ধরে, আমার সিনেমার শুটিংয়ের ছবি ভাইরাল হয়, আমার নাম ভক্তরা রক্ত দিয়ে লেখেন, সেসব ভক্তের জন্য ভালো কিছু কাজ নিয়ে ফিরব

আপডেট : ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:২৬ পিএম

বড় বাজেটের সিনেমায় কাজ করতে “হারিয়ে যাওয়া” দুই প্যাক উদ্ধারে নেমেছেন ঢাকাই শোবিজের জনপ্রিয় চিত্রনায়ক জায়েদ খান। এ জন্য তিনি প্রতিদিন চার ঘণ্টা নিজের যত্ন নিচ্ছেন, প্রতিদিন খাচ্ছেন কুসুম ছাড়া আটটি ডিম।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় তিনি এমনটিই জানিয়েছেন।

জায়েদ খান বলেন, “এখন নিজেকে প্রস্তুত করছি নতুন রূপে। দর্শক আবার আমাকে সিক্স প্যাক লুকে দেখবেন। এর আগেও আমি সিক্স প্যাক বানিয়েছিলাম। কিন্তু নিয়মিত শরীরচর্চায় সময় না দেওয়ায় দুই প্যাক ঢেকে গেছে। এখন দুই প্যাক উদ্ধারে নেমেছি। আশা করছি, চার মাসের মধ্যে নতুন লুকে দর্শক দেখবেন। আমি একটা পারফেক্ট লুক দিতে চাইছি। নিয়মিত বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিতে হয়। আর নায়কদের শরীর সব সময় পারফেক্ট রাখা দরকার।”

দীর্ঘদিন ব্যস্ততার কারণে শরীরের যত্ন নিতে সময় দিতে পারেননি জায়েদ খান। এমনকি বিভিন্ন অনুষ্ঠানে নিয়মিত অংশগ্রহণ আর খাওয়ার জন্যও তার শরীরের ওজন বেড়ে যাচ্ছিল। তবে যা–ই হোক, এবার ৬ প্যাক করেই ছাড়বেন।

ডায়েট করার জন্য কী ধরনের খাবার খেতে হচ্ছে? প্রশ্নের উত্তরে তিনি বলেন, “এখন ভাত কম খাচ্ছি। মাছ, দুধ, ডিম, পিনাট বাটার, বাদাম নিয়ম করে খাচ্ছি। এছাড়া কুসুম ছাড়া আটটা করে ডিম খেতে হচ্ছে। জিম করে শরীর অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে।”

চিত্রনায়ক জায়েদ খান/ সংগৃহীত

বিভিন্ন সময় তিনি ট্রলের শিকার হন এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, “আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র। সেটা নিয়েও কিছু মানুষ ট্রল করে ছোট করতে চান। এখন এগুলো নিয়েও অনেকেই হাসাহাসি করবেন। তবে আমি এসবে গুরুত্ব দিই না। ঢালিউডে যখন প্রথম সিক্স প্যাক শরীর করেছি, তখনো অনেকেই ট্রল করেছেন।”

বড় বাজেটের সিনেমার কাজ করা প্রসঙ্গে তিনি বলেন, “আমি যখনই কোনো কাজের খবর দিই, তখন অনেকেই আমার পেছনে লাগেন। কারা আমাকে কাজ দিয়েছেন, তাদের নানা কথা বলে কাজ থেকে আমাকে দূরে সরিয়ে দেন। আমাকে নিয়ে নিয়মিত চক্রান্ত হয়। এগুলো এখন সয়ে গেছে। এখন দর্শক আমাকে ভালোবাসেন। তাদের জন্য কাজ করে যাব। নিয়মিত লাইভ প্রোগ্রাম করব।”

তিনি আরও বলেন, “এবার আমার জেলায় শুটিং করলাম। হাজার হাজার মানুষ আমার শুটিং দেখতে এসেছেন। যেখানেই যাই, মানুষ ঘিরে ধরে, আমার সিনেমার শুটিংয়ের ছবি ভাইরাল হয়, আমার নাম ভক্তরা রক্ত দিয়ে লেখেন, সেসব ভক্তের জন্য ভালো কিছু কাজ নিয়ে ফিরব। তারাই আমার অনুপ্রেরণা।”

সম্প্রতি জায়েদ খান শুটিং শেষ করেছেন জাহিদ হোসেনের পরিচালনায় “সোনার চর” সিনেমার। এতে আরও অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, শহীদুজ্জামান সেলিম প্রমুখ।

About

Popular Links