Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

কেন আজও ‘সিঙ্গেল’, জানালেন মিমি

এক সময় টালিউডের পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে প্রেম ছিল  মিমি চক্রবর্তীর। সে সম্পর্ক ভেঙে গেছে বহু আগে। এরপর আর কোনো প্রেমে জড়াননি তিনি

আপডেট : ১৪ মার্চ ২০২৩, ০৫:৪৭ পিএম

বাড়ির বাইরে বের হওয়া এবং মানুষের সঙ্গে পারস্পরিক যোগাযোগ রক্ষা করার ভয়ে প্রেমের সম্পর্কে জড়াতে আগ্রহী নন কলকাতার অভিনেত্রী মিমি চক্রবর্তী। ভারতের পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেসের এই সংসদ সদস্যের এক সময় প্রেম ছিল টালিউডের পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে। সে সম্পর্ক ভেঙে গেছে বহু আগে। এরপর আর কোনো প্রেমে জড়াননি তিনি।

সম্প্রতি তিনি প্রেমে না জড়ানোর ব্যাখ্যা দিয়েছেন। ব্যাখ্যায় বলেছেন, “কেন আমি সিঙ্গেল তা বেশ বুঝতে পারছি। সম্পর্কে জড়াতে গেলে বাড়ির বাইরে বের হতে হবে; নানা মানুষের সঙ্গে কথাও বলতে হবে। যা সম্ভব নয়। আর এটাই আমার সম্পর্কে বা জড়ানোর জন্য যথেষ্ট কারণ।”

মঙ্গলবার (১৪ মার্চ) ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার এক প্রতিবেদনে জানায়, মিমির সঙ্গে প্রেমের সম্পর্ক ভাঙার পর টালিউডের আরেক অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিকে বিয়ে করেছেন রাজ। এছাড়া মিমির সমসাময়িক অন্য অভিনেত্রীদের বিয়ে হয়েছে। কিন্তু বিয়ের পিড়িতে বসেননি মিমি। এমনকি এরপরে তার প্রেমের সম্পর্ক নিয়ে কোনো গুঞ্জনও ওঠেনি।

মিমি চক্রবর্তীকে খুব শিগগিরই দেখা যাবে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের “রক্তবীজ” সিনেমায়। থ্রিলারধর্মী এই সিনেমায় প্রথমবার আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধছেন তিনি।

About

Popular Links