Thursday, June 13, 2024

সেকশন

English
Dhaka Tribune

পরীমণি: মাহিকে জড়িয়ে এই আইনের খেলা বন্ধ করুন

মাহি বর্তমানে ৯ মাসের অন্তঃসত্ত্বা

আপডেট : ১৮ মার্চ ২০২৩, ০৮:১৪ পিএম

চিত্রনায়িকা মাহিয়া মাহিকে অবিলম্বে মুক্তি দেওয়ার দাবি জানিয়েছেন ঢালিউডের তারকা নায়িকা পরীমণি।

পুলিশের নিয়ন্ত্রণে থাকা মাহির একটি ছবি পোস্ট করে পরী লিখেছেন, “এইটা কোনো কথা না ভাই। চুপ করে থাকতে থাকতে কখন যে বোবা হয়ে যাবো আমরা! দেখছেন মাহির দিকে? বুক কাঁপলো না আপনাদের! একজন অন্তঃসত্ত্বার এই শারীরিক ও মানসিক ধকলের দায়ভার কে নিচ্ছে তাহলে!”

সবশেষে পরীর দাবি, “আইনের এই খেলা বন্ধ হোক। মাহিকে অনতিবিলম্বে মুক্তি দেয়া হোক।”

শনিবার (১৮ মার্চ) বিকালে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৫ এর বিচারক মো. ইকবাল হোসেনের আদালত মাহিয়া মাহির জামিন মঞ্জুর করেন।

একই আদালত তাকে দুপুরে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছিলেন।

জামিন শুনানিতে মাহিয়া মাহির পক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট আনোয়ার সাদাত, অ্যাডভোকেট রিপন চন্দ্র সরকার এবং অ্যাডভোকেট নবীজুল ইসলাম। পরে অ্যাডভোকেট আনোয়ার সাদাত সাংবাদিকদের জানান, মাহির বিরুদ্ধে দায়ের হওয়া দুটি মামলাতেই জামিন মঞ্জুর করেছেন আদালত। এখন মুক্তির প্রস্তুতি চলছে।

মাহি বর্তমানে ৯ মাসের অন্তঃসত্ত্বা। সম্প্রতি তিনি ওমরা করতে স্বামীর সঙ্গে সৌদি আরব গিয়েছিলেন। সেখান থেকেই শুক্রবার (১৭ মার্চ) ভোরে ফেসবুক লাইভে এসে অভিযোগ তোলেন, গাজীপুরে অবস্থিত তাদের গাড়ির শো-রুমে হামলা-ভাঙচুর চালানো হয়েছে।

ওই ঘটনায় স্থানীয় পুলিশের বিরুদ্ধে “ঘুষ” নেওয়ার অভিযোগও তোলেন তারা।

এদিন রাতেই মাহি-রকিবের বিরুদ্ধে মামলা দায়ের করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। সেই সূত্রে দেশে ফেরা মাত্রই মাহিকে গ্রেপ্তার করা হয়।

২০২১ সালের আগস্টে পরীমণির বাসায় অভিযান চালায় র‍্যাব। এ সময় তার বাসা থেকে মাদকদ্রব্য উদ্ধারের কথা জানানো হয়। পরবর্তীতে পরীকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেপ্তার এবং তিন দফায় সাত দিনের রিমান্ডে নেওয়া হয়। পরে অবশ্য তিনি সে মামলায় জামিন পেয়েছেন।

About

Popular Links