Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

স্পঞ্জের মতো সব শুষে নেন কিয়ারা

রাম চরণের সঙ্গে ‘আরসি-ফিফটিন’ নামে একটি নতুন সিনেমার কাজ শুরু করেছেন কিয়ারা। এটি তার প্রথম প্যান ইন্ডিয়া ছবি। এটি পরিচালনা করছেন দক্ষিণের জনপ্রিয় পরিচালক এস শঙ্কর

আপডেট : ২১ মার্চ ২০২৩, ০১:৪৩ পিএম

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকে। বিশেষ করে তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। দর্শকদের আগ্রহের তেমনি একজন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা আদভানি।

শাহিদ কাপুরের সঙ্গে “কবির সিং” সিনেমায় অভিনয়ের পর কিয়ারার জনপ্রিয়তা ব্যাপক বৃদ্ধি পেয়েছে। সম্প্রতি তিনি সিদ্ধার্থ মালহোত্রাকে বিয়ে করেছেন। বিয়ের পর একান্তে একটু সময় কাটাবেন, সে ফুরসতও নেই তাদের। 

কাজে ব্যস্ত হয়ে পড়েছেন কিয়ারা। এর মধ্যেই চামচরণের সঙ্গে “আরসি-ফিফটিন” নামে একটি নতুন সিনেমার কাজ শুরু করেছেন কিয়ারা। বর্তমানে তিনি এই সিনেমার কাজে হায়দরাবাদে আছেন।

কিয়ারার ক্যারিয়ারের এটি প্রথম প্যান ইন্ডিয়া ছবি। এটি পরিচালনা করছেন দক্ষিণের জনপ্রিয় পরিচালক এস শঙ্কর।

সব মিলিয়ে উল্লোসিত কিয়ারা। তিনি বলেন, “ছবিটি দর্শককে এক অন্য দুনিয়ায় নিয়ে যাবে। এক অন্য দুনিয়ার কাহিনি নিয়ে ছবিটা। আমরা সবাই জানি যে এস শঙ্কর তুখোড় পরিচালক। যেকোনো কাহিনি আর চরিত্রকে তিনি জীবনের থেকে বড় আকারে বানাতে পারেন। তিনি এক জাদুকরের মতো। তার সঙ্গে কাজ করা মানে অনেক কিছু শেখার সুযোগ। আর নিজেকে আরও বেশি সমৃদ্ধ করা।”

কিয়ারা বলেন, “সেটে আমি একটা স্পঞ্জের মতো থাকি। আশপাশে যা ঘটছে, লক্ষ রাখি আর স্পঞ্জের মতো শুষে নিই। গত বছর নভেম্বরে এই ছবির কিছু অংশের শুটিং করেছিলাম।”

জানা গেছে, হায়দরাবাদে ছবির একটি গানের দৃশ্যের শুটিং করবেন কিয়ারা ও রাম চরণ। কিয়ারা আর রাম চরণ আগেও একসঙ্গে জুটি বেঁধে তেলেগু ছবিতে এসেছেন। তবে এই প্রথম প্যান ইন্ডিয়া ছবিতে কিয়ারা আর রাম চরণকে একসঙ্গে দেখা যাবে।

About

Popular Links