Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

শাকিবকে ৩ দিনের আল্টিমেটাম দিয়ে আইনি নোটিশ

শাকিবের বিরুদ্ধে ‘মানহানিকর বক্তব্য’ সরিয়ে নিতে ৩ দিনের আল্টিমেটাম দিয়ে আইনি নোটিশ পাঠিয়েছেন রহমত উল্ল্যাহ

আপডেট : ২২ মার্চ ২০২৩, ০৫:৩৮ পিএম

ঢাকাই শোবিজের শীর্ষ নায়ক শাকিব খানের বিরুদ্ধে সিডিউল ফাঁসানো, অর্থবিনষ্টসহ ধর্ষণের অভিযোগে চলচ্চিত্র সংশ্লিষ্ট সংগঠনে লিখিত দিয়েছিলেন প্রযোজক রহমত উল্ল্যাহ। এরপর এই ইস্যু নিয়ে মুখ খুলেছিলেন ঢাকাই সুপারস্টার। সংবাদমাধ্যমে দেওয়া বক্তব্যে শাকিব প্রযোজক রহমত উল্ল্যাহকে ভুয়া, বাটপার ও প্রতারক বলে উল্লেখ করেন।

এবার শাকিবের বিরুদ্ধে “মানহানিকর বক্তব্য” সরিয়ে নিতে ৩ দিনের আল্টিমেটাম দিয়ে আইনি নোটিশ পাঠিয়েছেন রহমত উল্ল্যাহর পক্ষে অ্যাডভোকেট ড. মো. তবারাক হোসেন ভুঁইয়া। এর মধ্যে আইনি নোটিশের যথাযথ উত্তর না পেলে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দেওয়া হয়েছে। 

রহমত উল্ল্যাহ কদিন আগেই ঢাকা থেকে অস্ট্রেলিয়ায় ফিরে গেছেন। তার পক্ষে ঢাকায় আইনি দিকটা সামলাচ্ছেন অ্যাডভোকেট ড. মো. তবারাক হোসেন ভুঁইয়া। জুরিসকনসাল্টস অ্যান্ড লিগ্যাল সল্যুশনের (জেএলএস) হেড অব চেম্বার তিনি। 

বিষয়টি নিয়ে জুরিসকনসাল্টস অ্যান্ড লিগ্যাল সল্যুশনের জুনিয়র অ্যাসোসিয়েটস ও মুখপাত্র তামান্না অনলাইন সংবাদমাধ্যম বাংলা ট্রিবিউনকে বলেন, মঙ্গলবার (২১ মার্চ) রাত ৮টা ১৫-২০ মিনিটের মধ্যে নোটিশটি শাকিব খানের বাসায় পৌঁছে দেওয়া হয়। নোটিশে ৩ দিনের সময় বেঁধে দেওয়া হয়েছে। এর মধ্যে যদি তারা কোনো সাড়া না দেন, তাহলে আমাদের ক্লায়েন্টের (রহমত উল্ল্যাহ) সঙ্গে আলোচনার মাধ্যমে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

এদিকে আইনি নোটিশের কপি নিজের ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করেছেন প্রযোজক রহমত উল্ল্যাহ। সেই সঙ্গে বলেছেন, “অভিনেতা শাকিব খানের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেয়ার প্রথম ধাপ এটি। যেহেতু বিষয়টি আইনি পদক্ষেপ পর্যন্ত গড়িয়েছে, তাই এই ব্যাপারে আপাতত আর কোনও বক্তব্য আমি দেবো না। এখন থেকে এই বিষয়ে যে কোনো ধরনের বার্তা দেয়ার প্রয়োজন হলে সেটা আমার বিজ্ঞ আইনজীবী দেবেন।”

গত ১৫ মার্চ “অপারেশন অগ্নিপথ” ছবির অন্যতম প্রযোজক রহমত উল্ল্যাহ চলচ্চিত্র সমিতিগুলোর কাছে একটি লিখিত অভিযোগ করেন। যেখানে তিনি শাকিব খানের বিরুদ্ধে সিডিউল ফাঁসানো, টাকা নষ্ট করাসহ ধর্ষণের অভিযোগ তোলেন। সিনেমাটির শুটিং শুরু হয় ২০১৬ সালে অস্ট্রেলিয়ায়। সেটি এখনো শেষ হয়নি। এতে শাকিবের বিপরীতে কাজ করছিলেন চিত্রনায়িকা বুবলী।

About

Popular Links