Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

বর্ষা: শাহরুখ-সালমানের সঙ্গে অনন্তের তুলনা সবসময়ই ভালো লাগে

‘কিল হিম’ সিনেমার শুটিংয়ের অভিজ্ঞতা বর্ণনা করে অনন্ত বলেন, বগুড়ায় যে কদিন ছিলাম, প্রতিদিন সকাল ৯টা-সাড়ে ৯টা থেকে রাত তিনটা-চারটা পর্যন্ত শুটিং করেছি

আপডেট : ১২ এপ্রিল ২০২৩, ০৯:২৫ পিএম

বলিউড সুপারস্টার শাহরুখ খানের “পাঠাণ” এর সঙ্গে প্রযোজক ও চিত্রনায়ক অনন্ত জলিলের “দিন দা ডে”র তুলনামূলক আলোচনাকে ইতিবাচক হিসেবে নিয়েছেন চিত্রনায়িকা বর্ষা।

তিনি বলেছেন, “অনেকে ফেসবুকে বলেন, ‘আমাদের দেশেও শাহরুখ খানের মতো নায়ক আছেন। তিনি অনন্ত জলিল। আমরাও তাকে নিয়ে গর্ব করতে পারি যে, হলিউড-বলিউডের মতো সিনেমা আমাদের দেশেও একজন করেন।”

তিনি আরও বলেন, “শাহরুখ খান বা সালমান খানের সঙ্গে তো আসলে ওইভাবে তুলনা হবে না। কিন্তু মানুষ করে। যারা আমাদের ভালো লাগার মানুষ, ভালোবাসার মানুষ, যাদের জন্য আমাদের সিনেমা, তারা আমাদের দর্শক। আর তারাই যখন এমন তুলনা করে, তখন সত্যিই খুব ভালো লাগে।”

বুধবার (১২ এপ্রিল) সন্ধ্যায় এফডিসিতে অনন্ত-বর্ষার “কিল হিম” সিনেমার টিজার প্রকাশ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। এতে উপস্থিত অনন্ত-বর্ষা ছাড়াও আরও উপস্থিত ছিলেন নির্মাতা মো. ইকবাল, অভিনেতা মিশা সওদাগর প্রমুখ।

“কিল হিম” দেখার আমন্ত্রণ জানিয়ে বর্ষা বলেন, “ছবিটা নিয়ে বেশি কিছু বলতে চাই না। টিজার-ট্রেলার দেখলে অনেক কিছুই আপনারা আন্দাজ করতে পারবেন। শুধু এটুকুই বলি, বাংলাদেশ আমাদের দেশ, বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রি আমাদের সবার। সুতরাং আমরা সবাই বাংলা সিনেমা দেখব, হলে যাবো।”

সিনেমাটির শুটিংয়ের অভিজ্ঞতা বর্ণনা করে অনন্ত জলিল বলেন, “আমি ছোটবেলা থেকে অনেক কষ্ট করে বড় হয়েছি। এ জন্য আমি কষ্ট করতে পারি এবং মানুষের কষ্ট বুঝতে পারি। ইকবাল ভাই আমাকে দিয়ে ছবি বানানোর সময় চিন্তা করেছেন যে, উনি এত বড়লোক মানুষ, এত বড় ছবি বানান। উনি কেমন সময়-শিডিউল দেবেন! এ জন্য শুটিংয়ের আগে আমার সঙ্গে বসেছিলেন। আমি বলেছি সমস্যা নেই। আমরা লাস্ট যেদিন শুটিং করলাম, সেদিন ভোর ছয়টা পর্যন্ত শুটিং করেছি। এছাড়া বগুড়ায় যে কদিন ছিলাম, প্রতিদিন সকাল ৯টা-সাড়ে ৯টা থেকে রাত তিনটা-চারটা পর্যন্তও শুটিং করেছি।”

“কিল হিম”র মাধ্যমে প্রথমবার অন্য কারও প্রযোজিত সিনেমায় অভিনয় করলেন অনন্ত জলিল ও বর্ষা। এটি পরিচালনার পাশাপাশি প্রযোজনাও করেছেন ইকবাল। এতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, রুবেল, শিবা শানু, জাদু আজাদ প্রমুখ। আসন্ন ঈদে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

About

Popular Links