Saturday, June 15, 2024

সেকশন

English
Dhaka Tribune

পরীমণি: ব্রেকআপের পর আরেকটা ছেলে দেখব, প্রেম করব

পরীমণি বলেন, প্রেমিক গোলাপ ফুল দিলে সেটাও আমি সবাইকে দেখাই। তেমনই ব্রেকআপ হলে মন খারাপ থাকে। সেই অনুভূতিটাও আমি উদযাপন করি। সেটাও আবার সবাইকে জানাই

আপডেট : ২৭ এপ্রিল ২০২৩, ০৪:০৯ পিএম

ঢাকাই শোবিজের আলোচিত-সমালোচিত অভিনেত্রী পরীমণি। দর্শকপ্রিয় কাজ উপহার দেওয়ার পাশাপাশি তিনি ব্যক্তিজীবনকেও নিয়ে গেছেন আগ্রহের কেন্দ্রবিন্দুতে। প্রেম, বিয়ে, সংসার, মামলাসহ আরও নানা কারণে সবসময়ই সংবাদের শিরোনাম হন তিনি।

তার ব্যক্তিজীবন চর্চার মধ্যে সবচেয়ে বারবার যে বিষয়টা আসে তা হলো প্রেম ও বিয়ে। চিত্রনায়ক শরিফুল রাজের আগে একাধিক প্রেম ও বিয়ের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রেম ও বিয়ে নিয়ে কথা বলেন তিনি। তিনি বলেন, “আচ্ছা একটা ব্রেকআপের পর মানুষ কী করে! আর একটা ছেলে দেখব প্রেম করব, এটাই তো স্বাভাবিক। প্রেমিক গোলাপ ফুল দিলে সেটাও আমি সবাইকে দেখাই। তেমনই ব্রেকআপ হলে মন খারাপ থাকে। সেই অনুভূতিটাও আমি উদযাপন করি। সেটাও আবার সবাইকে জানাই। আর কী করব!”

রুপালি জগতে পা রাখার আগেই প্রথম বিয়ে করেছিলেন পরীমণি। পাত্র তার দূর সম্পর্কের এক বড় ভাই হতেন। তার ঠিক দুই বছর পর ফেরদৌস কবীর সৌরভ নামক এক ব্যক্তিকে বিয়ে করেছিলেন তিনি। তার ইচ্ছাতেই নাকি বিনোদন জগতে পা রাখা পরীমণির। তবে সেই সম্পর্ক টেকেনি।

চলচ্চিত্রে আসার পর প্রথম দিকে প্রযোজক নজরুল ইসলাম রাজের সঙ্গে বেশ ঘনিষ্ঠতা গড়ে উঠেছিল তার। তবে সেই প্রযোজককে বিয়ে করেননি পরীমণি। এরপর এক সাংবাদিকের সঙ্গেও তার বিয়ের কথা পাকা হয়ে গিয়েছিল। কিন্তু সেই প্রেম টেকেনি। শোনা যায়, তারা নাকি গোপনে বিয়েও করেছিলেন।

২০২১ সালের মার্চ মাসে খুব অল্প দিনের পরিচয়ে সহকারী পরিচালক কামরুজ্জামান রনিকে বিয়ে করেছিলেন পরীমণি। যে সম্পর্কের আয়ু তিন মাসও ছিল না। তারপর নায়িকার জীবনে আসেন শরিফুল রাজ।

উল্লেখ্য, সম্প্রতি পরীমণিকে বছরের সেরা অভিনেত্রী হিসেবে পুরস্কৃত করেছে কলকাতার গণমাধ্যম আনন্দবাজার অনলাইন।

About

Popular Links