Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

সুনেরাহকে আগলে রেখে একপাক্ষিক ‘দোষ দেওয়ায়’ দীপনের ওপর পরীমণির ক্ষোভ

পরীমণি বলেন, সিনেমা ফ্যাক্ট আবার কারোর ঘাড়ে চেপে লাইমলাইটে আসাটাও ফ্যাক্ট! যেটা আপনার সিনেমার এই মেয়েটা (সুনেরাহ) করলো। সবখানে লাফাতে লাফাতে গিয়ে ইন্টারভিউ দিচ্ছে

আপডেট : ০৫ জুন ২০২৩, ০৮:৫৪ পিএম

ঢাকাই শোবিজের তারকা দম্পতি পরীমণি-শরিফুল রাজ। তাদের ব্যক্তিগত জীবন বারবার সংবাদের শিরোনাম হচ্ছে। সম্প্রতি অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের ঘনিষ্ঠতা নিয়ে আবারও গরম হয়ে ওঠে সামাজিক যোগাযোগমাধ্যম। সেই উত্তেজনা ছড়িয়ে পড়েছে সংবাদমাধ্যমের শিরোনামেও।

বিষয়টি নিয়ে রাজ-পরীকে “থামতে” বললেন নির্মাতা দীপংকর দীপন। সেখানে তিনি ব্যক্তিগত জীবন চর্চার আড়ালে সিনেমা দর্শকের কাছে পৌঁছাচ্ছে না বলে অভিযোগ তোলেন।

সেই অভিযোগের পাল্টা প্রতিউত্তর দিয়েছেন পরীমণি। দীপনের দীর্ঘ ফেসবুক স্ট্যাটাস সোমবার (৫ জুন) শেয়ার করে পরী ক্যাপশনে লেখেন, আপনার সিনেমার নায়িকার কারণেই ব্যক্তিগত বিষয়টি প্রকাশ্যে এসেছে। সুনেরাহর নাম উল্লেখ না করে তিনি বলেন, “সিনেমা ফ্যাক্ট আবার কারোর ঘাড়ে চেপে লাইমলাইটে আসাটাও ফ্যাক্ট! যেটা আপনার সিনেমার এই মেয়েটা করলো। সবখানে লাফাতে লাফাতে গিয়ে ইন্টারভিউ দিচ্ছে।”

প্রসঙ্গত, দীপনের “অন্তর্জাল” সিনেমা মুক্তির তালিকায় রয়েছে। এর সাম্ভব্য ক্ষতির কথা বিবেচনা করেই তিনি পরীকে “টার্গেট” করে ওই ফেসবুক স্ট্যাটাস দেন। “অন্তর্জাল” এ সুনেরাহ অভিনয় করেছেন।

দীপন ফেসবুকে লিখেন, “ভাই ও বোন প্লিজ থামেন। আমাদের ক্ষমা করে দেন। একবার না বারবার এসব হচ্ছে। নিজেদের টাকা ও ব্যক্তিগত জীবন নষ্ট করে, দিনরাত অপরিসীম কষ্ট করে একটা কনটেন্ট বানিয়ে নিয়ে আসি, দর্শকদের সামনে সেটা যখন উপস্থাপন করি, তখনই আপনাদের ব্যক্তিগত জীবনের নানা কাহিনি সামনে চলে আসে। সিনেমার কনটেন্টের থেকে দর্শকদের আগ্রহ চলে যায় আপনাদের প্রেম, বিয়ে, বিচ্ছেদ, সন্তান- এসব দিকে। যা সামনে আসারই কথা না। একবার না বারবার হচ্ছে এসব- সত্যি আমি টায়ার্ড, আপসেট। প্রত্যেকের জীবনেই এসব আছে- কিন্তু এসব আমরা সামনে নিয়ে আসি না। এসব নিয়ে কথা বলি না পাবলিকলি। আপনারা তো পাশের মানুষটাকেও কিছু বলেন ফেসবুকে স্ট্যাটাস দিয়ে। নিজেদের পাবলিক করলে পাবলিক তো মজা নেবেই।”

এর উত্তরে পরী লিখেন, “জ্বি, ১০ দিন যে জামাই বাসা ছেড়ে গেছে এটা তো আপনার সিনেমার নায়িকার কারণেই জানাজানি হলো ভাইয়া! সিনেমা ফ্যাক্ট আবার কারোর ঘাড়ে চেপে লাইমলাইটে আসাটাও ফ্যাক্ট! যেটা আপনার সিনেমার এই মেয়েটা করলো। সবখানে লাফাতে লাফাতে গিয়ে ইন্টারভিউ দিচ্ছে। এত ডাক তো তার কোনোকালে আর আসে নাই। এখন বইলেন খালি আমার থু থু না চাইটা যেন সিনেমার কথাটাও ঠিকমতো বলে। আপনার কিন্তু আরও বড় শিল্পীরা আছেন এই সিনেমায়, তাদেরকে এখনও ওনার মতো প্রমোশনে যেতে দেখেনি। নাকি সব দায়িত্ব এবার এই একজনেরই!”

এছাড়া সিনেমার থেকে ব্যক্তির জীবন যে বড় সেটিও স্মরণ করিয়ে দেন হালের এই জনপ্রিয় অভিনেত্রী। তিনি আরও লিখেন, “আর ভাইয়া, আপনার সাথে তো আমার পার্সোনালি অনেক ভালো সম্পর্ক! এত বড় স্ট্যাটাস লিখতে পারলেন অথচ আমাকে একটা কল করে কিছু বলতে পারলেন না! আফসোস! আর এমন তুচ্ছ করে লিখবেন না প্লিজ ভাইয়া। জীবনটাকে সিনেমার কাছে তুচ্ছ করে দেওয়া কোনো মেকারের সাথে যায় না। জীবন দামি। সবথেকে দামি।”

গিয়াসউদ্দিন সেলিমের “গুণিন” সিনেমার শুটিংয়ে চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণির প্রথম দেখা। আর সেই সাক্ষাতের এক সপ্তাহের মাথায় ২০২১ সালের ১৭ অক্টোবর তারা গোপনে বিয়ে করেন। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিনে সন্তান ধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি তারা পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। একই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

About

Popular Links