Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘গুপ্তচর’ চরিত্রে আসছেন কিয়ারা আদভানি

এর আগে স্পাই ইউনিভার্সের বিভিন্ন ছবিতে গুপ্তচর হয়ে অ্যাকশন আর গ্ল্যামারের জাদু দেখিয়েছেন ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোন

আপডেট : ১৭ জুন ২০২৩, ০৯:৫২ পিএম

“স্পাই ইউনিভার্স”-এর আসন্ন সিনেমায় ‘গুপ্তচর' চরিত্রে অভিনয় করবেন কিয়ারা আদভানি।

এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতের সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

প্রতিবেদনে বলা হয়, যশরাজ ফিল্মসের “স্পাই ইউনিভার্স”-এর এই গল্পে কিয়ারা মানানসই। এই সিরিজের প্রতিটি ছবির সাফল্যের সুবাদে দর্শকের আগ্রহ তুঙ্গে। এটি এমন ফ্র্যাঞ্চাইজি, যেখানে ভারতের সবচেয়ে বড় তারকারা কাজ করছেন। আর কিয়ারা এই মুহূর্তে বলিউডে প্রথম সারিতে আছেন। তাই আদিত্য চোপড়া (প্রযোজক) তাকে বেছে নিয়েছেন।

“ওয়ার ২' সিনেমার কাস্টিং এবং আয়োজন নিয়ে উচ্ছ্বাসের আভাস পাওয়া গেছে ওই সূত্রের মুখে।

তার ভাষ্য, “কাস্টিং এখন দুর্দান্ত হয়েছে। হৃতিক, জুনিয়র এনটিআর ও কিয়ারা আদভানির মতো তিনজন সুপারস্টার আছেন, সেই সঙ্গে দেশের সবচেয়ে সম্ভাবনাময় তরুণ নির্মাতা অয়ন মুখার্জি। অ্যাকশন-বিনোদনে তারা এমন কিছু উপহার দেবেন, যা দর্শক এর আগে দেখেনি।”

অবশ্য ছবিতে কিয়ারা আদভানি গুপ্তচরের ভূমিকায় থাকবেন নাকি স্রেফ হৃতিক কিংবা এনটিআরের বিপরীতে দেখা যাবে, সে বিষয়টি এখনও পরিষ্কার নয়।

যশরাজ ফিল্মসের ব্যানারে এ সিনেমাটি “টাইগার থ্রি” এর গল্পকে অনুসরণ করবে। অতিথি চরিত্রে শাহরুখ খান এবং সালমান খানকেও দেখা যেতে পারে।

“ওয়ার টু” দিয়ে বলিউডে পা রাখবেন এনটিআর জুনিয়র।

বলিউডে “স্পাই ইউনিভার্স”-এর চারটি সিনেমা মুক্তি পেয়েছে এ পর্যন্ত। এগুলো হলো “এক থা টাইগার”, “টাইগার জিন্দা হ্যায়”, “ওয়ার” ও “পাঠান”। সবগুলো সিনেমাই রেকর্ড পরিমাণ ব্যবসা করেছে বক্স অফিসে। আর স্পাই তথা গুপ্তচরের ভূমিকায় দর্শক মাতিয়েছেন সালমান খান, হৃতিক রোশন ও শাহরুখ খানের মতো তারকা।

এর আগে স্পাই ইউনিভার্সের বিভিন্ন ছবিতে গুপ্তচর হয়ে অ্যাকশন আর গ্ল্যামারের জাদু দেখিয়েছেন ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোন। এবার কি কিয়ারার পালা? সেই জবাব মিলবে সিনেমা মুক্তির পর।

About

Popular Links