Saturday, June 15, 2024

সেকশন

English
Dhaka Tribune

লুকে শাকিবের শক!

শাকিব খানের নতুন এই বয়স্ক লুক দেখে ভক্তরা থেকে সমালোচকরাও মুগ্ধ হয়েছেন

আপডেট : ২০ জুন ২০২৩, ০৭:১৭ পিএম

চেহারায় বয়স্ক ছাপ, মুখ ও শরীরের চামড়ায় ভাঁজ পড়ে গেছে। লম্বা পাকা চুল, সাদা পাজামা পরে বসে আছেন এক বৃদ্ধ। চোখের অপলক দৃষ্টি বলছে, কিছুর অপেক্ষায় রয়েছেন তিনি! প্রথমে দেখে বোঝার উপায় নেই এই বৃদ্ধই কি না ঢাকাই সুপারস্টার শাকিব খান?

মঙ্গলবার (২০ জুন) সন্ধ্যা ৬ টায় নায়কের এমন একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন ঈদে আসন্ন সিনেমা “প্রিয়তমা”র পরিচালক হিমেল আশরাফ। সেই ছবিটি রীতিমত চমকে দিয়েছে সবাইকে।

ছবিটি নিজের ফ্যান পেজে পোস্ট দিয়ে শাকিব লিখেছেন, “আছি তোমারই অপেক্ষায়।”

কয়েকদিন আগে ৩০ সেকেন্ডের টিজারে দুর্দান্ত অ্যাকশন অবতারে শাকিব খান হাজির হয়ে সাড়া ফেলে দিয়েছিলেন। তার নতুন এই বয়স্ক লুক দেখে ভক্তরা থেকে সমালোচকরাও মুগ্ধ হয়েছেন। এ কারণে ঈদে মুক্তি পেতে যাওয়া সবগুলো ছবির মধ্যে প্রিয়তমা নিয়ে বাড়লো আরও আগ্রহ!

ইতোমধ্যে “প্রিয়তমা”র শুটিং শেষ হয়েছে। হল বুকিং এজেন্ট থেকে শুরু করে হল মালিকদের আগ্রহের চাহিদার শীর্ষে আছে শাকিবের এই ছবিটি।

পরিচালক হিমেল আশরাফ জানান, শাকিব খানের লুক ও ছবির হাইপের কারণে হল মালিকেরা “প্রিয়তমা”য় আগ্রহ দেখাচ্ছেন। চলতি সপ্তাহে “প্রিয়তমা”র সেন্সর পেতে পারেন।

তিনি বলেন, “আমাদের বিশ্বাস, সবচেয়ে বেশি রেন্টালে ঈদুল আজহায় সবচেয়ে বেশি সিনেমা হলে ‘প্রিয়তমা' চলবে। হলের মালিক থেকে দর্শকেরা যে পরিমাণ আগ্রহ দেখাচ্ছেন, তাদের প্রত্যাশা পূরণ করবে ‘প্রিয়তমা।”

আরশাদ আদনানের প্রযোজনায় নির্মিত “প্রিয়তমা” রোম্যান্টিক অ্যাকশন ধাঁচের মৌলিক গল্পের সিনেমা। এর কাহিনী প্রয়াত ফারুক হোসেনের। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ।

শাকিব ছাড়াও আরও অভিনয় করছেন ইধিকা পাল, শহিদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডনসহ অনেক।

About

Popular Links