Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

যুক্তরাষ্ট্র ও কানাডায় মুক্তি পাচ্ছে শাকিবের ‘প্রিয়তমা’

আগামী ৪ জুলাই সকাল নাগাদ কানাডা ও আমেরিকার হললিস্ট ও শো শিডিউল প্রকাশ করা হবে

আপডেট : ৩০ জুন ২০২৩, ০৪:০৯ পিএম

ঈদে মুক্তির পর দারুণ সাড়া পেয়েছে শাকিব খান অভিনীত সিনেমা “প্রিয়তমা”। এবার সিনেমাটি দেশ ছাড়িয়ে মুক্তি পাচ্ছে যুক্তরাষ্ট্র ও কানাডায়।

আগামী ৭ জুলাই এটি ওই দুই দেশে মুক্তি পাবে বলে জানিয়েছে সিনেমার আন্তর্জাতিক পরিবেশনা সংস্থা স্বপ্ন স্কেয়ারক্রোর কর্তা সজীব সপ্তক।

তিনি বলেন, “ঈদ উপলক্ষে ৭ জুলাই কানাডা ও যুক্তরাষ্ট্রে ‘অন্তর্জাল' সিনেমা মুক্তির কথা ছিল। তবে সেটি ঈদে বাংলাদেশে মুক্তি পায়নি। ফলে সেখানেও এই ছবি মুক্তি পাচ্ছে না। আমরা এজন্য আন্তরিকভাবে দুঃখিত। তবে এ উৎসবের সময়টাতে এখানকার দর্শক বাংলাদেশের সিনেমা দেখা থেকে বঞ্চিত হচ্ছেন না। নির্ধারিত তারিখে ‘প্রিয়তমা' ছবিটি মুক্তি পাবে।”

সজীব সপ্তক জানান, আগামী ৪ জুলাই সকাল নাগাদ কানাডা ও আমেরিকার হললিস্ট ও শো শিডিউল প্রকাশ করবেন তারা।

এদিকে ‘প্রিয়তমা'র নির্মাতা হিমেল আশরাফ বলেছেন, “হ্যালো যুক্তরাষ্ট্র ও কানাডা! আগামী ৭ জুলাই থেকে আপনারা আপনাদের পাশের প্রেক্ষাগৃহে দেখতে পাবেন ‘প্রিয়তমা'। খুব শিগগিরই হললিস্ট দেয়া হবে। আমি নিজে একজন আমেরিকা প্রবাসী হিসেবে সেখানকার সকল বাংলাদেশিকে অনুরোধ করবো, আপনারা প্রেক্ষাগৃহে গিয়ে বাংলা সিনেমা দেখুন। পাশে থাকুন।”

হিমেল জানান, আমেরিকার পর পর্যায়ক্রমে মধ্যপ্রাচ্য, ইউরোপ, অষ্ট্রেলিয়া, মালয়শিয়া, ভারতসহ অনেক দেশে “প্রিয়তমা” মুক্তি পাবে।

ঈদ-উল-আজহা উপলক্ষে এবারে মুক্তি পেয়েছে “প্রিয়তমা”, “সুড়ঙ্গ”, “প্রহেলিকা”, “লাল শাড়ি” ও “ক্যাসিনো” নামের পাঁচটি সিনেমা। 

সংশ্লিষ্টরা জানায়, শাকিব খান, মাহফুজ আহমেদ, আফরান নিশো, নিরব, সাইমন, অপু বিশ্বাস, বুবলী, তমাদের এই ছবিগুলো মোট ১৬৯টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

এরমধ্যে শাকিব খানের প্রিয়তমা একাই পেয়েছে ১০৫টি হল। বাকিদের সবগুলো ছবি মিলে পেয়েছে ৬৩টি সিনেমা হল। কলকাতার অভিনেত্রী ইধিকা পালকে নিয়ে শাকিব খান অভিনীত “প্রিয়তমা” পরিচালনা করেছেন হিমেল আশরাফ। এ ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহীদ উন নবী, এলিনা শাম্মী প্রমুখ। ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান। মুক্তি পাওয়া সবগুলো ছবির মধ্যে দর্শক আগ্রহের তুঙ্গে এই ছবি।

About

Popular Links