Sunday, June 16, 2024

সেকশন

English
Dhaka Tribune

স্ত্রী থাকা সত্ত্বেও সহ-অভিনেত্রীর প্রেমে পড়েছিলেন উইল স্মিথ

উইল স্মিথ শেরি জাম্পিনোর সঙ্গে ১৯৯২ সালে বিয়ের বন্ধনের আবদ্ধ হন। ১৯৯৫ সালে তাদের বিচ্ছেদ হয়

আপডেট : ০২ মার্চ ২০২২, ০৬:১৯ পিএম

হলিউড অভিনেতা উইল স্মিথ জানিয়েছেন, প্রথম স্ত্রী শেরি জাম্পিনোর সঙ্গে বৈবাহিক সম্পর্ক থাকাকালীন সময়েই তিন সহ-অভিনেত্রী স্টকার্ড চ্যানিংয়ের প্রেমে পড়েছিলেন।

ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

ফ্রেড শেপিসি পরিচালিত “সিক্স ডিগ্রি অব সেপারেশন” চলচ্চিত্রে উইল স্মিথ পল পোইটিয়ারের ভূমিকায় অভিনয় করেছিলেন। সিনেমাটি তার বিয়ের এক বছর পর অর্থাৎ ১৯৯৩ সালে মুক্তি পায়। এতে লুইসার ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী স্টকার্ড।

পিপল ডটকম উইল স্মিথের একটি বই থেকে উদ্ধৃতি নিয়ে বলেছে, “আমাদের বিয়ের প্রথম কয়েক মাস শেরি এবং আমি একটি শিশুর সঙ্গে ছিলাম। আমি কল্পনা করতে পারি যে এই অভিজ্ঞতাটি বলতে গেলে কতটা অস্বস্তিকর ছিল। সে উইল স্মিথ নামে একজনকে বিয়ে করেছে এবং বর্তমানে সে বসবাস করছে পল পোইটিয়ার নামে এক ব্যক্তির সঙ্গে। বিষয়টিকে আরও খারাপ করে তোলার জন্য আমি শুটিংয়ের সময় স্টকার্ড চ্যানিংয়ের প্রেমে পড়েছিলাম।”

তিনি আরও বলেন, “চলচ্চিত্রটি শেষ হওয়ার পর, শেরি, ট্রে (ছেলে) এবং আমি আবার লস অ্যাঞ্জেলেসে চলে আসি। আমাদের বৈবাহিক জীবন খুব বাজেভাবে শুরু হয়েছিল। সে সময় আমি স্টকার্ডকে দেখতে এবং কথা বলার জন্য মরিয়া হয়ে থাকতাম।”

উইল স্মিথ শেরি জাম্পিনোর সঙ্গে ১৯৯২ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ১৯৯২ সালেই তাদের ছেলে সন্তান ট্রে স্মিথ জন্ম নেয়। ১৯৯৫ সালে শেরির সঙ্গে স্মিথের বিবাহবিচ্ছেদ হয়।

২০১৫ সালে একটি সাক্ষাত্কারে উইল স্মিথ ক্যারিয়ার এবং স্টকার্ড সম্পর্কে বলেছিলেন, “সিক্স ডিগ্রি অব সেপারেশন এ আমি একটি চরিত্রের জন্য বিপদে পড়েছি। সিনেমায় আমার চরিত্রটি ছিল স্টকার্ড চ্যানিংয়ের প্রেমে পড়তে হবে। আমি আসলে বাস্তবেও স্টকার্ড চ্যানিংয়ের প্রেমে পড়েছিলাম। শুটিং শেষ হয়ে গেলো এবং আমি বাড়িতে চলে গেলাম। এরপর আমি স্টকার্ড দেখার জন্য মরে যাচ্ছিলাম। আমার মনে হয়েছিল, “ওহ না! আমি কী করছি?”

About

Popular Links