Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

বব বিশ্বাসকে নিয়ে ঢাকা ট্রিবিউনের সাক্ষাৎকারে অভিষেক বচ্চন!

শুক্রবার রাতে ঢাকা ট্রিবিউন এর ফেসবুক পেজে প্রচারিত হবে বলিউড সুপারস্টারের ওই সাক্ষাৎকারটি

আপডেট : ০২ ডিসেম্বর ২০২১, ০৪:০৭ পিএম

বিদ্যা বালান অভিনীত টানটান উত্তেজনায় ভরপুর ভারতীয় থ্রিলার মুভি “কাহানি” দেখার পর ভাড়াটে খুনি বব বিশ্বাসকে ভুলে যাওয়া যেন অবিশ্বাস্য এক বিষয়। সেই বব বিশ্বাসকে নিয়ে নতুন চলচ্চিত্র হচ্ছে, আর চলচ্চিত্রটির নাম ভূমিকায় অভিনয় করছেন অভিষেক বচ্চন, এসব কিছুই আর ভক্তদের কাছে অজানা নয়। 

তবে বব বিশ্বাস ওরফে অভিষেক বচ্চনের বাংলাদেশি ভক্তদের জন্য সুখবর নিয়ে আসছে ইংরেজি দৈনিক ঢাকা ট্রিবিউন। ঢাকা ট্রিবিউন এর একটি সাক্ষাৎকারে অংশ নিয়েছেন স্বয়ং অভিষেক বচ্চন!

শুক্রবার (৩ ডিসেম্বর) রাতে ঢাকা ট্রিবিউন এর ফেসবুক পেজে প্রচারিত হবে বলিউড সুপারস্টারের ওই সাক্ষাৎকারটি। ঢাকা ট্রিবিউনের শো টাইম এডিটর সাদিয়া খালেদ রীতির সঞ্চালনায় শুধু বব বিশ্বাসই নয় কলকাতায় কাজ করতে গিয়ে বিভিন্ন অভিজ্ঞতার কথাও বলবেন অভিষেক।

ইতোমধ্যেই সাক্ষাৎকারটির ১ মিনিট ২৯ সেকেন্ডের একটি চুম্বক অংশ প্রকাশিত হয়েছে ঢাকা ট্রিবিউন এর ফেসবুক পেজ https://www.facebook.com/DhakaTribune এ।

পুরো সাক্ষাৎকারটিতে বাঙালি মা জয়া বচ্চন, কলকাতার “জামাইবাবু” হয়ে ওঠা বাবা অমিতাভ বচ্চন, আবার বাঙালি বব বিশ্বাস হয়ে ওঠার পেছনের কাহিনী নিয়ে কথা বলেছেন তিনি।



About

Popular Links