Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

জন্মদিনের একদিন আগে সাপের কামড়ে অসুস্থ সালমান খান

দিবাগত রাত সাড়ে ৩টার দিকে সালমানের হাতে সাপটি কামড় দেয়

আপডেট : ১২ জুন ২০২২, ১০:০৬ এএম

২৭ ডিসেম্বর বলিউড সুপারস্টার সালমান খানের জন্মদিন। প্রতি বছরের মতোই প্রিয়জনদের সঙ্গে দিনটি উদযাপনের জন্য পানভেলে নিজের ফার্মহাউসে গিয়েছিলেন “ভাইজান”। আর সেখানেই সাপের কামড় খেয়ে অসুস্থ হয়ে পড়েছেন তিনি।

টাইমস অব ইন্ডিয়ার সর্বশেষ প্রতিবেদন অনুসারে, রবিবার (২৬ ডিসেম্বর) স্থানীয় সময় দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটেছে। তবে সাপটি বিষধর না হওয়ায় এ যাত্রায় রক্ষা পেয়েছেন সাল্লু।

তারপরও সালমান খানকে নিকটবর্তী কামোঠে এমজিএম হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং প্রাথমিক চিকিৎসা শেষে সকাল ৯টায় বাড়ি ফিরেছেন তিনি।

জানা গেছে, সালমান খানের হাতে সাপটি কামড় দিলেও তিনি এখন ভালো আছেন। তাকে একটি অ্যান্টি-ভেনম ওষুধ দেওয়া হয়েছে। ৫৬ বছর বয়সী এ তারকাকে বাড়িতেই বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

উল্লেখ্য, পানভেল ফার্মহাউসে তার জন্মদিন উদযাপন করা সালমান খানের জন্য এক ধরনের রীতি হয়ে দাঁড়িয়েছে। প্রতিবছর জন্মদিনের আগের রাতে ঘনিষ্ঠজনদের নিয়ে জমকালো পার্টির আয়োজন করেন সালমান। গত বছরও লকডাউনের বেশিরভাগ সময় সালমান তার ফার্মহাউসেই ছিলেন। ফার্মহাউসে সালমান খামারে কাজ করা এবং বীজ বপন, ট্রাক্টর চালিয়ে সময় কাটান। সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ কয়েকটি ছবি এবং ভিডিও শেয়ার করেছেন তিনি।

এমনকি, গত বছর এই ফার্মহাউসেই অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের সঙ্গে একটি গানের শুটিংও করেছিলেন।

About

Popular Links