Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

১ হাজার ১ টাকায় ‘রাস্তা’য় চুক্তিবদ্ধ সিয়াম

‘রাস্তা’ নামের নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হলেন বর্তমান সময়ের সবচেয়ে ব্যস্ত এই চিত্রনায়ক

আপডেট : ২০ অক্টোবর ২০২১, ০৮:২০ পিএম

আবারও আলোচনায় আসছে এক সময়ের আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। সম্প্রতি সময়ে তারা একগুচ্ছ ওয়েব সিরিজের ঘোষণা দিলেও নেই কোনো বড় তারকা। তবে এবার পাওয়া গেলো সিয়াম আহমেদকে। “রাস্তা” নামের নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হলেন বর্তমান সময়ের সবচেয়ে ব্যস্ত এই চিত্রনায়ক।

মজার বিষয় হচ্ছে, ১৫-২০ লাখ নয়, মাত্র ১ হাজার ১ টাকায় কাজটিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এ বিষয়ে সিয়াম জানিয়েছেন, নায়ক হিসেবে সুযোগ করে দেওয়া জাজ মাল্টিমিডিয়ার প্রতি সম্মান জানিয়েই এই টাকা নিচ্ছেন তিনি।

তিনি বলেন, “আমরা এই চলচ্চিত্রটি নিয়ে ওপেন ডিসকাশন করছিলাম। যখন পারিশ্রমিকের প্রসঙ্গ আসে তখন আমি জিজ্ঞেস করি, “কত দিতে পারলে আপনাদের সুবিধা হয়?” তারাও মজা করে বলেন, “না দিলে তো ভালোই হয়।” তখন আমি বলেছি, “ওকে ফাইন।” যদি কোনো সম্মানী না নিই তাহলে চুক্তিটা হবে না। তাই চুক্তির জন্য ১ হাজার ১ টাকা নেওয়া উচিত ছিল। আমার এই সম্মানী ফিল্মের কাজেই লাগবে।”

জাজ মাল্টিমিডিয়ার “পোড়ামন-২” সিনেমার মধ্য দিয়ে রূপালি পর্দায় অভিষেক হয়েছিল সিয়ামের। বিষয়টি স্মরণ করে তিনি বলেন, “জাজ মাল্টিমিডিয়াই আমার ক্যারিয়ারের একটা ভালো স্টার্টিং দিয়েছিল। টাকা পয়সা আসবে-যাবে কিন্তু সম্পর্কটাই আসল।”

About

Popular Links