Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

মাদক সংশ্লিষ্টতা: এবার অনন্যার বাড়িতে এনসিবির অভিযান

আরিয়ানের সঙ্গে হোয়াটসঅ্যাপ চ্যাটের ভিত্তিতে অনন্যার বাড়িতে তল্লাশি অভিযান চালানো হয়। জিজ্ঞাসাবাদের জন্যে তাকে এনসিবির দপ্তরেও ডেকে পাঠানো হয়েছে 

আপডেট : ২১ অক্টোবর ২০২১, ১০:৪১ পিএম

মাদক সংশ্লিষ্টতার অভিযোগে অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান গ্রেপ্তার হওয়ার পর গোটা বলিউড নড়েচড়ে বসেছে। এরই মধ্যে মাদক সংশ্লিষ্টতার অভিযোগ উঠেছে আরেক বলিউড তারকার। আরিয়ানের সঙ্গে হোয়াটসঅ্যাপ কথোপকথনের ভিত্তিতে আরেক বিখ্যাত বলিউড তারকা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডের বাসায় অভিযান চালিয়েছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এমনকি জিজ্ঞাসাবাদের জন্যে এনসিবির দপ্তরেও ডেকে পাঠানো হয়েছে এই তরুণ বলিউড অভিনেত্রীকে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস ও আনন্দবাজারের প্রতিবেদনে এ কথা জানা যায়।

বুধবার (২০ অক্টোবর) এনসিবি দাবি করে, আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে এক উঠতি নায়িকার সঙ্গে মাদক নিয়ে কথাবার্তার প্রমাণ পেয়েছেন তারা। তারই পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার অনন্যা পান্ডের বাসায় তল্লাশি চালিয়েছেন এনসিবির কয়েকজন কর্মকর্তা। তাদের দাবি, এক অভিযুক্তকে জেরা করে পাওয়া তথ্যের ভিত্তিতে এই তল্লাশি অভিযান।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, শাহরুখ খানের পরিবারের সঙ্গে দীর্ঘদিন ধরেই ঘনিষ্ঠতা রয়েছে অনন্যা পান্ডের।

একই দিন শাহরুখ খানের বাড়ি ‘‘মান্নাত’’এও এনসিবির অন্য একটি দল তল্লাশি অভিযান চালিয়েছে। বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল ৯টার দিকে মুম্বাইয়ের আর্থার রোড জেলে পৌঁছান শাহরুখ। জেলের ভেতর প্রায় ১৫ মিনিট ছিলেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন আইনজীবীদের একটি দল। আরিয়ান গ্রেপ্তার হওয়ার পর এই প্রথম তার সঙ্গে জেলে গিয়ে দেখা করলেন বলিউড বাদশা।

গত ২ অক্টোবর রাতে একটি প্রমোদতরীতে অভিযান চালিয়ে আরিয়ান খানকে আটক করে এনসিবি। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর গত ৮ অক্টোবর থেকে কারাগারেরই বন্দি আছেন আরিয়ান।

About

Popular Links