Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

'মিশন এক্সট্রিম'-এর ট্রেলার প্রকাশ

২ মিনিট ৪৪ সেকেন্ডের ট্রেলারে দেখা যাবে আরিফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, তাসকিন রহমান ও সাদিয়া নাবিলাদের

আপডেট : ২৩ মে ২০২২, ০৫:৫০ পিএম

অ্যাকশন থ্রিলার সিনেমা “মিশন এক্সট্রিম” আগামী ৩ ডিসেম্বর একযোগে দেশ ও দেশের বাইরে মুক্তি পেতে যাচ্ছে। ইতোমধ্যেই ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে চলছে সিনেমাটির প্রচারণা।

রবিবার (২৪ অক্টোবর) রাতে প্রকাশিত হয় সিনেমাটির ট্রেলার। অ্যাকশন ও শ্বাসরুদ্ধকর রহস্যের ২ মিনিট ৪৪ সেকেন্ডের ট্রেলার নিয়ে হাজির হয়েছেন আরিফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, তাসকিন রহমান ও সাদিয়া নাবিলারা।

সিনেমাটির ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে মিশন এক্সট্রিম-এর অন্যতম পরিচালক, প্রযোজক ও লেখক সানী সানোয়ার বলেন, “মিশন এক্সট্রিম সিনেমার গল্পে আমার পেশাগত বাস্তব জীবনে কিছু জটিল পরিস্থিতির অভিজ্ঞতা তুলে ধরার চেষ্টা করেছি, ট্রেলারে শুধু তার কিছুটা ইঙ্গিত দিয়েছি। কিন্তু সিনেমায় থ্রিল, অ্যাকশন আর সাসপেন্সের পরিমাণ একটু বেশিই থাকবে এবার।”

ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত মহাপরিদর্শক (আইজিপি) মনিরুল ইসলাম।

সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন অভিনেতা আরেফিন শুভ। এছাড়াও রয়েছেন তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত।

কাউন্টার টেররিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের “সিটিটিসি”-র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হয়েছে এই সিনেমা।

সিনেমাটি গত দুই বছর দুই ঈদে মুক্তির ঘোষণা দেওয়া হলেও করোনাভাইরাসের কারণে তা আর সম্ভব হয়নি।

About

Popular Links