Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

ছেলে গ্রেপ্তারে হলে শাহরুখ খানকে চিঠি লিখেছিলেন রাহুল গান্ধী

চিঠিতে কংগ্রেস নেতা শাহরুখ খানকে লিখেছিলেন, ‘দেশ আপনার সঙ্গে আছে’

আপডেট : ০৩ নভেম্বর ২০২১, ০৯:২০ পিএম

মাদক সংক্রান্ত অভিযোগে ছেলে আরিয়ান খানের হাজতবাসের সময় বলিউড বাদশা শাহরুখ খান চলচ্চিত্রের অনেকের কাছ থেকে সমর্থনের পাশাপাশি মহারাষ্ট্রের ক্ষমতাসীন শিবসেনা এবং জাতীয়তাবাদী কংগ্রেস পার্টির (এনসিপি) কাছ থেকেও সমর্থন পেয়েছিলেন। এবার জানা গেল কংগ্রেস নেতা রাহুল গান্ধীও সেই সময় শাহরুখ খানকে চিঠি লিখেছিলেন।

আরিয়ান খানকে মুম্বাইয়ের আর্থার রোড কারাগারে বন্দী করার ছয় দিন পর ১৪ অক্টোবর শাহরুখ খানকে চিঠি লিখেছিলেন রাহুল গান্ধী। 

সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, চিঠিতে কংগ্রেস নেতা শাহরুখ খানকে লিখেছিলেন, "দেশ আপনার সঙ্গে আছে”।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৮ অক্টোবর) মুম্বাইয়ের হাইকোর্টে আরিয়ান খানের জামিনের আবেদন মঞ্জুর করা হয়। কাগজপত্রের আনুষ্ঠানিকতা সম্পন্ন শেষে শনিবার ভারতের আর্থার রোড জেল থেকে মুক্তি পান আরিয়ান।

এর আগে, গত ৩ অক্টোবর মুম্বাই থেকে গোয়ামুখী একটি প্রমোদতরীর পার্টিতে অভিযান চালিয়ে এবং জাহাজে থাকা মাদক জব্দ করার পর সেখান থেকে আরিয়ান, আরবাজসহ আরও কয়েকজনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি। দুই বার তার জামিনের আবেদন খারিজ হয়ে যায়। যুক্তি হিসেবে বলা হয়, জামিনে ছাড়া পেলে, আরিয়ান তার বিরুদ্ধে যাবতীয় তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন।

এদিকে এই মাদক মামলার তদন্তকারী আধিকারিক সমীর ওয়াংখেড়ের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে। মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সইল তার বিরুদ্ধে ঘুষের অভিযোগ তোলার সমীরের বিরুদ্ধে তদন্তও শুরু হয়েছে।

About

Popular Links