Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

বাসা খুঁজছেন রণবীর-আলিয়া ও ক্যাটরিনা-ভিকি

সংবাদমাধ্যমে গুঞ্জন, দিওয়ালির দিনই বলিউড পরিচালক কবীর খানের বাড়িতে রোকা (আশীর্বাদ অনুষ্ঠান) সেরে ফেলেছেন ক্যাটরিনা-ভিকি

আপডেট : ০৮ নভেম্বর ২০২১, ১০:৪৯ পিএম

রণবীর কাপুর-আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশলের বিয়ে নিয়ে অনেকদিন ধরেই সরগরম বলিউড পাড়া। শোনা যাচ্ছে ডিসেম্বরেই নাকি বিয়ে করতে যাচ্ছেন এই দুই তারকা জুটি। এখন তারা ব্যস্ত বিয়ের প্রস্তুতিতে। তারই অংশ হিসেবে বিবাহ পরবর্তী সময়ে নিজেদের বাড়ির সাজসজ্জা নিয়ে ব্যতিব্যস্ত তারা।

তবে এর মধ্যে ক্যাটরিনা-ভিকির বিয়ে নিয়ে তৈরি হয়েছে নতুন গুঞ্জন। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে জানা যায়, দিওয়ালির দিনই বলিউড পরিচালক কবীর খানের বাড়িতে রোকা (আশীর্বাদ অনুষ্ঠান) সেরে ফেলেছেন তারা।

কবীর খান পরচালিত ‘‘নিউ ইয়র্ক’’ এবং ‘‘এক থা টাইগার’’ চলচ্চিত্রে কাজ করেছেন ক্যাটরিনা কাইফ। তখনই তার সঙ্গে আন্তরিক সম্পর্ক গড়ে ওঠে ক্যাটের। মিডিয়ার নজর এড়াতে তাই নিজের বড় ভাইয়ের মতো দেখা পরিচালক কবীরের বাড়িতেই রোকার অনুষ্ঠান আয়োজন হয়েছে।

রোকা অনুষ্ঠানে ক্যাটরিনার পক্ষ থেকে তার মা সুজ়ান টারকোটে এবং বোন ইসাবেলা কাইফ উপস্থিত ছিলেন। অন্যদিকে, ভিকির পক্ষ থেকে ছিলেন তার বাবা-মা শ্যাম কৌশল ও বীণা কৌশল এবং ভাই সানি।

এক মাস আগেও ভিকি-ক্যাটের রোকা হওয়ার খবর শোনা গেলেও দুজনই সে খবর উড়িয়ে দিয়েছিলেন।

ডিসেম্বরের মাঝামাঝি সময়ে রাজস্থানের সওয়াই মাধোপুরের এক হেরিটেজ রিসর্টে ক্যাটরিনা-ভিকির বিয়ের অনুষ্ঠান আয়োজিত হবে বলে শোনা যাচ্ছিল। কিছু দিন আগে জানা যায়, ওরলিতে বিরাট কোহালি-অনুষ্কা শর্মা যেখানে থাকেন, সেখানেই বিলাসবহুল ফ্ল্যাট নিচ্ছেন ক্যাট-ভিকি। রবিবার সেই ফ্ল্যাট দেখতে গিয়েছিলেন বলিউড অভিনেতা।

এদিকে, রাজস্থানের কোনও বিলাসবহুল রিসোর্টে রণবীর-আলিয়ার বিয়ে অনুষ্ঠিত হবে বলে ধারণা করা হচ্ছে। যদিও বিয়ের তারিখ জানা যায়নি এখনও। বিয়ের পর রণবীর-আলিয়ার নতুন আবাসস্থল হতে যাচ্ছে বান্দ্রার ‘‘কৃষ্ণা রাজ বাংলো’’। নীতু সিংকে সঙ্গে নিয়ে রবিবার (৭ নভেম্বর) বাংলোর নির্মাণকাজ তদারকি করতে গিয়েছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট।

About

Popular Links