Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

শাহরুখের ম্যানেজার পূজাকে সমন

পূজার বিরুদ্ধে আরিয়ানকে বাঁচানোর আর্থিক প্রস্তাব দেওয়ার অভিযোগ রয়েছে

আপডেট : ০৯ নভেম্বর ২০২১, ০৭:২৬ পিএম

জামিনে থাকা মাদক মামলায় অভিযুক্ত শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে কিছুদিন আগেই ডেকে পাঠিয়েছিল ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনিসিবি) বিশেষ তদন্তকারী দল (এসআইটি)। 

এবার মাদক মামলা সংক্রান্ত ঘুষ কাণ্ডে শাহরুখের ম্যানেজার পূজা দদলানিকে সমন পাঠাল মুম্বাই পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম আজকাল ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, দিল্লি এনসিবি–র বিশেষ তদন্তকারী দল (‌সিট)‌–ও তাকে সমন পাঠিয়েছে। আরিয়ানের মামলা এখন তারাই দেখছে। এজন্য আরও কিছু সময় চেয়ে নিয়েছেন পূজা দদলানি। 

পূজার বিরুদ্ধে অভিযোগ, আরিয়ানকে বাঁচানোর জন্য তিনি আর্থিক প্রস্তাব দিয়েছিলেন। সেই অভিযোগের ভিত্তিতেই এসআইটি পূজাকে ডেকে পাঠিয়েছিল। মাদক মামলায় পূজার বয়ানও রেকর্ড করবে পুলিশ।

মুম্বাই পুলিশ জানায়, সিসিটিভি ফুটেজে তারা পূজার গাড়ি দেখলেও ফুটেজে দেখা ওই নারী পূজা কি-না সে ব্যাপারে তারা নিশ্চিত না।

জানা যায়, অর্থের বিনিময়ে আরিয়ানের গ্রেপ্তার আটকানোর চেষ্টার ব্যাপারে এনসিবির সাক্ষী কিরণ গোসাভি পূজাকে আশ্বাস দিয়েছিলেন।

এদিকে,পূজা দদলানি আর কিরণ গোসাভি লোয়ার পারেলে স্যাম ডিসুজার সঙ্গে দেখা করার তথ্য ফাঁস করেছেন প্রভাকর সাইল। নিজের অঙ্গীকারনামায় পূজার নামও উল্লেখ করেন তিনি।

সাইলের এই দাবির পর পুলিশ ওই এলাকার সিসিটিভি ফুটেজ থেকে পূজার নীল রঙের মার্সিডিজ গাড়িরর পাশাপাশি গোসাভি এবং ডিসুজার ইনোভা এসইউভি গাড়িও দেখতে পায়।

About

Popular Links