Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

বদলে যাওয়ার গান নিয়ে এলো অ্যাশেজ

ব্যান্ডটির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে গানটি 

আপডেট : ১২ নভেম্বর ২০২১, ০২:৫৬ পিএম

জনপ্রিয় ব্যান্ড অ্যাশেজ এলো তাদের নতুন গান নিয়ে। গানটির শিরোনাম “আমি বদলে যাব” আর গানটি প্রকাশ পেয়েছে ব্যান্ডটির অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে। এ গানের কথা লিখেছেন ও সুর করেছেন ব্যান্ডটির ভোকাল জুনায়েদ ইভান। মিক্স-মাস্টারিং করেছেন লিড গিটারিস্ট সুলতান রাফসান খান।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাতে প্রকাশিত হয়েছে গানটি। প্রকাশের পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিপুল সাড়া ফেলেছে গানটি। শ্রোতামহল থেকে দারুণ রেসপন্স পাচ্ছেন বলে জানিয়েছেন ব্যান্ড সদস্যরা।

গানটি নিয়ে কথা বলতে গিয়ে অ্যাশেজের ড্রামার তৌফিক আহমেদ বিজয় বলেছেন, “আমাদের নতুন গানগুলো নিয়ে বরাবরই আমাদের শ্রোতাদের মধ্যে একটা উৎসাহ এবং উদ্দীপনা কাজ করে, এই গানের ক্ষেত্রেও ব্যতিক্রম নয় এবং গানটি রিলিজ হওয়ার এতো কম সময় এর মধ্যে এতো বিপুল সাড়া পেয়ে আমরা অভিভূত এবং সকলকে অনেক ধন্যবাদ।”

বদলে যাওয়ার গান নিয়ে ভোকাল জুনায়েদ ইভান বলেন, “বদলে কোথায় যেতে চাই? নিজের কাছে? সেটা সবাইকে বাদ দিয়ে? নাকি সবাইকে সঙ্গে নিয়ে? কেন আমাদের নিজেদের মাঝে এত মনস্তাত্ত্বিক দ্বন্দ্ব?  এই গানের মধ্য দিয়ে আমরা এই প্রশ্ন গুলোর উত্তর দেবার চেষ্টা করেছি। আশা করি আমরা সবাই বদলে যাব নতুন দিনের আলোয়।”

গানটি স্পন্সর করেছে অ্যাশেজের অফিসিয়াল মার্চেন্ডাইজার ক্লোথিং ব্র্যান্ড “ইউ”,  সোশ্যাল স্টোরি টেলিং পার্টনার “ক্রেয়নম্যাগ”, পিআর পার্টনার “ব্যাকপেজ পিআর”।

উল্লেখ্য, অ্যাশেজ-এর লাইনআপে রয়েছেন জুনায়েদ ইভান (ভোকাল), সুলতান রাফসান খান (লিড গিটার), তৌহিদ আহমেদ বিজয় (ড্রামস), আদনান বিন জামান (কীবোর্ড), ওয়াহিদুজ্জামান তুর্য (বেজ গিটার)।

About

Popular Links