Friday, May 31, 2024

সেকশন

English
Dhaka Tribune

ভিডিও করায় ভক্তের ফোন ছিনিয়ে নিলেন জন!

সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভাইরাল হয়েছে মোবাইল ছিনিয়ে নেওয়ার ভিডিওটি

আপডেট : ২১ নভেম্বর ২০২১, ০৭:২৬ পিএম

প্রিয় তারকার জন্য ভক্তদের পাগলামির যেন শেষ নেই। স্মার্টফোন আর সামাজিক যোগাযোগ মাধ্যমের যুগে তারকারা যেখানেই যান না কেন ভক্তরাও তাদের পিছু পিছু ছুটে যান। আর এই ছোটাছুটিই ঘটে যায় মজার সব কাণ্ড।

এবার তেমনই এক কাণ্ড ঘটিয়েছেন বলিউড অভিনেতা জন আব্রাহাম ও তার দুই ভক্ত। সম্প্রতি, লুকিয়ে ভিডিও করায় ভক্তের মোবাইল ফোনই কেড়ে নিয়েছেন জন, আর ভাইরাল হয়ে গিয়েছে জনের মোবাইল কেড়ে নেওয়ার দৃশ্যটিও।

সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে, লুকিয়ে জনের ভিডিও করছিলেন তারা।

জনের পোশাক দেখেই বোঝা যাচ্ছে, সকালে হাঁটতে বের হয়েছিলেন তিনি। আর সেই কাকভোরেই মোটরসাইকেল নিয়ে দুই ভক্ত হাজির হয়েছিলেন জনের ছবি তোলার জন্য।

ভিডিও-তে দেখা যায়, রাস্তায় পাশে মোটরসাইকেল থামিয়ে লুকিয়ে ভিডিও করছেন তারা। এমন সময় বিষয়টি বুঝতে পেরে জন এসে তাদের হাত থেকে মোবাইলটি কেড়ে নেন।

জনের এমন কাণ্ডে চমকে যাওয়া ভক্তদের আরও বড় চমক দিয়েছেন জন। মোবাইল হাতে নিয়েই ভিডিও-র দিকে তাকিয়ে জন বলেন, “কী খবর সবার? ভিডিওটি যারা করছে তারা আমার বন্ধু। আপনারা কেমন আছেন?”

দিকে, জনের এমন কাণ্ডে প্রশংসার বন্যা বইছে সামাজিক যোগাযোগমাধ্যম জুড়ে। অনেকেই বলছেন আসন্ন চলচ্চিত্র “সত্যমেব জয়তে ২” এর মুক্তি নিয়ে জন যে বেশ আনন্দে আছেন তারই প্রমাণ মিলল এই ভিডিও-তে।

About

Popular Links