Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

Powered by Froala Editor

টিভির পর্দায় মোশাররফ করিমের ‘বউ দৌড়’

সপ্তাহে প্রতি সোম ও মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটে নাটকটি প্রচারিত হবে

আপডেট : ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:১১ পিএম

শুরু হচ্ছে মোশাররফ করিম অভিনীত নতুন ধারাবাহিক নাটক ‘বউ দৌড়’। আগামীকাল সোমবার (৬ ডিসেম্বর) থেকে বাংলাভিশনে সপ্তাহে প্রতি সোম ও মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটে নাটকটি প্রচারিত হবে।

মানস পালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সামস্ করিম। গ্রামীণ পারিবারিক আবহে নির্মিত হয়েছে এটি।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা জানান, “নাটকটি একটি জীবন্ত চলমান আবহে তৈরি। মানুষের জীবনের প্রতিটি পর্যায় ধাপে ধাপে দেখা যায়। এখানে মানুষের জন্ম-মৃত্যু, সুখ-দুঃখ, হাসি-কান্না, ঝগড়া-বিবাদ, আত্মকলহ, প্রেম-ভালোবাসা, বিরহ-বেদনা, মায়া-মমতা, আত্মীয়তা-শত্রুতা, দ্বন্ধ-বিসংবাদ, সামাজিক অবক্ষয় ও প্রতিকারের চেষ্টা, সবই গুচ্ছ আকারে আবদ্ধ একটি দৃশ্যমালা। সব মানুষই তার জীবনের কোন অংশের ছায়া খুঁজে পাবে তাতে। ভাল-মন্দ, উত্থান-পতন সমাজের একটি অবিচ্ছেদ্য অংশ। অনুরুপ সংশ্লিষ্টতা আমরা নাটটিকে খুঁজে পাবো।”

ধারাবাহিক নাটকটিতে অভিনয় করেছেন মোশাররফ করিম, সালহা খানম নাদিয়া, শামীম জামান, নওশীন ইসলাম দিশা, শতাব্দী ওয়াদুদ, রিমি করিম, সমাপ্তি মাশুক, রোবেনা রেজা জুঁই, তারিক স্বপন, শহিদুল্লা সবুজ, রোদেলা মির্জা, শরীফ হোসেন ইমন, স্বর্ণলতা, জীবন রায়, এ্যাথেনা অধিকারী, ম আ সালাম, শেলী আহসান, সফিক হোসেন দিলু, হান্নান শেলি, সেলজুক ত্বারিক, আমের, শখোরিয়া মন্ডল প্রমুখ।

About

Popular Links