Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

মেয়েকে উদ্দেশ্য করে ট্রল, অভিষেকের কড়া হুঁশিয়ারি

সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের আর নিজের পরিবার নিয়ে ট্রলের শিকার হওয়ার পর ইদানিং অভিষেকের মেয়ে আরাধ্যও ট্রলের বিষয়বস্তু হচ্ছে

আপডেট : ০৫ ডিসেম্বর ২০২১, ১০:২৮ পিএম

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই বিভিন্ন কারণে ট্রলের শিকার হন বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। এমনকি তার পরিবারকেও বিভিন্ন সময়ে ট্রলের বিষয়বস্তু হতে হয়। সেই তালিকায় ইদানিং যোগ হয়েছে তার মেয়ে আরাধ্য বচ্চনও। কিন্তু আরাধ্যকে ট্রলের লক্ষ্যবস্তু না করতে কড়া হুঁশিয়ার জানিয়ে নিন্দুকদের সতর্ক করেছেন এ বলিউড অভিনেতা।

সম্প্রতি অভিষেক এ হুঁশিয়ারি দেন বলে এক প্রতিবেদনে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস।

নিজের আর পরিবারের পাশাপাশি ১০ বছর বয়সী আরাধ্যকে নিয়ে হওয়া ট্রলের প্রসঙ্গে জানতে চাইলে অভিষেক বলেন, “এটা একদমই গ্রহণযোগ্য না এবং আমি তা মেনেও নেবো না। আমি একজন পাবলিক ফিগার এবং আমাকে নিয়ে ট্রল করা পর্যন্ত সবই ঠিক আছে। কিন্তু আমার মেয়েকে এসবের বাইরে রাখাই শ্রেয়। কারও যদি সত্যিই কিছু বলার থাকে তাহলে দয়া করে আমার সামনে আসুন, দেখি কার কতো সাহস।”


আরও পড়ুন- বব বিশ্বাসকে নিয়ে ঢাকা ট্রিবিউনের সাক্ষাৎকারে অভিষেক বচ্চন!


ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে ২০০৭ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিষেক বচ্চন। ২০১১ সালে তাদের সংসারে জন্ম নেয় তাদের একমাত্র মেয়ে আরাধ্য। গত মাসেই ১০ম জন্মদিন পালন করেছে আরাধ্য।

নিজের সদ্য মুক্তিপ্রাপ্ত  “বব বিশ্বাস” চলচ্চিত্রের প্রচারণায় অনলাইন মাধ্যমে তাকে নিয়ে হওয়া সমালোচনার প্রসঙ্গে অভিষেক জানান, সবারই নিজের মত প্রকাশের অধিকার রয়েছে। পাশাপাশি নিজের সমালোচকদের উদ্দেশ্য করে বলিউড লাইফকে অভিষেক বলেন, “যদি আপনার মনে হয় আমি ভালো অভিনেতা নই, তাহলে যখন আমি ভালো অভিনেতা হতে পারব তখন না হয় আমাকে নিয়ে আপনাদের অভিমত আর দৃষ্টিভঙ্গি বদলাবেন।”

তিনি আরও বলেন, “যারা টিকিট কেনে আমার সিনেমা দেখতে যায়, তাদের যদি মনে হয় আমি ভালো অভিনয় করতে পারছি না  কিংবা আমার পক্ষে আরও ভালো অভিনয় করা সম্ভব, তাহলে আমার কর্তব্য নিজের ও নিজের অভিনয়ে পরিবর্তন নিয়ে আসা।”


আরও পড়ুন- অপেক্ষার পালা শেষ, মুক্তি পেলো ‘বব বিশ্বাস’


শুক্রবার (৩ ডিসেম্বর) ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভে মুক্তি পেয়েছে অভিষেক বচ্চনের বহুল আলোচিত চলচ্চিত্র “বব বিশ্বাস”। এতে বব বিশ্বাস নামে একজন পেশাদার খুনির গল্প দেখানো হয়েছে। এই চরিত্রটিকে ২০১২ সালে “কাহানি” চলচ্চিত্রে প্রথমবারের মতো দেখা গিয়েছিল। পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় সেবার বব বিশ্বাস চরিত্রে অভিনয় করে ভূয়সী প্রশংসা পান। তার “নমস্কার, এক মিনিট…” সংলাপটি আকাশচুম্বী জনপ্রিয়তা পায়।

এবারের গল্পে দেখা যাবে, স্মৃতিশক্তিহীন বব বিশ্বাসকে আবারও ভাড়াটে খুনির পেশায় ফেরত যাওয়ার জন্য চাপ দেওয়া হচ্ছে। এখন পুরোনো পেশায় ফেরা না ফেরা পুরোটাই ববের ওপর নির্ভর করছে। এবারের ছবিতে বব বিশ্বাসের স্ত্রীর ভূমিকায় চিত্রাঙ্গদা সিং অভিনয় করেছেন। এছাড়া, রজতাভ দত্ত, পরান বন্দ্যোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, দিতিপ্রিয়াও রয়েছেন।

About

Popular Links