Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

নিককে চেনার সুযোগ পাননি প্রিয়াঙ্কার মা!

প্রিয়াঙ্কা-নিকের সম্পর্ক নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কার মা।

আপডেট : ২৬ জুন ২০১৮, ০৬:১৫ পিএম

মা আর মেয়ের চমৎকার বন্ধুসুলভ সম্পর্ক। তাই ভেবেই নেয়া যায়, মেয়ে যাকে তাঁর সামনে নিয়ে আসবেন, মা হয়তো তাঁকেই বরণ করে নেবেন। কিন্তু বিধিবাম! তেমনটা ঘটেনি প্রিয়াঙ্কা আর নিকের ক্ষেত্রে। 

গত বৃহস্পতিবার রাতে যুক্তরাষ্ট্র থেকে মুম্বাই ফিরেছেন প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস। উদ্দেশ্য, প্রেমিক নিককে মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেয়া। নিকের সঙ্গে প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার এ পর্যন্ত দেখা হল দু’বার। মেয়ের সম্পর্ক নিয়ে কি ভাবছেন জানতে চাওয়া হলে গত রোববার পর্যন্ত এই তারকা যুগলের ব্যাপারে চুপ ছিলেন তিনি। তবে এবার মুখ খুললেন প্রিয়াঙ্কার মা।

‘আমি নিককে ভালোভাবে চেনার সুযোগই পাইনি। ওর সঙ্গে প্রথম দেখা হলো। মতামত জানানোর জন্য এটি খুব বেশি তাড়াতাড়ি হয়ে যাবে।’ বললেন মধু চোপড়া, প্রিয়াঙ্কা চোপড়ার মা।

প্রিয়াঙ্কার সঙ্গে কোনো বিদেশির বিয়ে হবার সম্ভাবনাটুকুর কথাও মায়ের মনে আসেনি। তেমনটাই বলেছিলেন সংবাদমাধ্যমকে। ‘বিয়ে একই সমাজ আর সংস্কৃতির মানুষের মধ্যেই হওয়া ভালো’ বলে মনে করেন প্রিয়াঙ্কার মা।

শুক্রবার রাতে বান্দ্রার আপস্কেল রেস্টুরেন্টে প্রিয়াঙ্কার মা নৈশভোজে আমন্ত্রণ করেন নিককে। আর পরদিন শনিবার রাতে নিক জোনাসের সম্মানে মুম্বাইয়ে জুহুর ভারসোভা এলাকায় প্রিয়াঙ্কার বাংলোতে এক পার্টির আয়োজন করা হয়। সেখানে আত্মীয় আর বন্ধুদের সঙ্গে নিক জোনাসকে পরিচয় করিয়ে দেন প্রিয়াঙ্কা চোপড়া।

অপর দিকে, প্রিয়াঙ্কা চোপড়ার ব্যাপারে নিক জোনাস কথা বলেছেন যুক্তরাষ্ট্রে নিজের পরিবারের সঙ্গে। তিনি বাকি জীবন প্রিয়াঙ্কার সঙ্গে কাটানোর ব্যাপারে আগ্রহও প্রকাশ করেছেন। তাঁর এই ইচ্ছার ব্যাপারে সম্মান জানিয়েছেন পরিবারের সদস্যরা। এখন প্রিয়াঙ্কা চোপড়ার পরিবারের মানুষজন, বিশেষ করে প্রিয়াঙ্কার মায়ের দিক থেকে সবুজ সিগন্যাল পেলেই কেল্লা ফতেহ!

অথচ মায়ের এসব ভাবনা আর আশঙ্কা নিয়ে ভাববার মোটেও সময় নেই প্রিয়াঙ্কার। নিককে নিয়ে দিব্যি গোয়ায় ঘুরতে গেছেন তিনি। গত রোববার ব্যক্তিগত জেটে করে গোয়ার উদ্দেশে রওনা দেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। বিমানবন্দরে তাঁদের বিদায় জানাতে প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়া আর কাজিন পরিণীতি চোপড়াও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বুধবার নিউইয়র্কে আয়োজিত ফোর্বস উইমেনস সামিটে নিজের বিয়ে নিয়ে প্রিয়াঙ্কা চোপড়া বলেন, ‘আমি ৩০ বছর পার করে ফেলেছি। বিয়ের বয়স অনেক আগেই হয়েছে। কিন্তু আমার মা আমাকে বলেছেন, আজকের এই অবস্থানে আসতে তোমাকে যে কঠিন পরিশ্রম করতে হয়েছে, এই পরিশ্রমের কদর যে করবে, এমন কাউকে খুঁজে পেলে বিয়ে করো।’


About

Popular Links