Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

প্রথম বিজ্ঞাপনেই শচীনকন্যার বাজিমাত!

পড়াশোনার পাশাপাশি সম্প্রতি মডেল দুনিয়ায় পা রেখেছেন সারা। আন্তর্জাতিক বিলাসবহুল ব্র্যান্ড আজিও লাক্সের মাধ্যমে মডেলিংয়ে আত্মপ্রকাশ করেছেন তিনি

আপডেট : ০৯ ডিসেম্বর ২০২১, ০৮:৪২ পিএম

কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকার আগে থেকেই বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে কাজ শুরু করে দিয়েছিলেন। এবার তাকে দেখা গেলো আন্তর্জাতিক একটি পোশাক ব্র্যান্ডের বিজ্ঞাপনে মডেল হিসেবে। সম্প্রতি এমন একটি ভিডিওটিতে তাকে বনিতা সান্ধু এবং তানিয়া শ্রফের সঙ্গে “সেলফ-পোর্ট্রেটের” জন্য পোজ দিতে দেখা গেছে। যা ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ জনপ্রিয়তা পেয়েছে। 

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়, পড়াশোনার পাশাপাশি সম্প্রতি মডেল দুনিয়ায় পা রেখেছেন সারা। আন্তর্জাতিক বিলাসবহুল ব্র্যান্ড আজিও লাক্সের মাধ্যমে মডেলিংয়ে আত্মপ্রকাশ করেছেন তিনি। ইনস্টাগ্রামে ওই পোশাক ব্র্যান্ডের শেয়ার করা একটি ভিডিওতে সারা টেন্ডুলকারকে বিভিন্ন পোশাকে একটি হ্রদের ধারে পোজ দিতে দেখা যাচ্ছে। বনিতা সান্ধু এবং তানিয়া শ্রফের সঙ্গে শুটিংয়ে যোগ দেওয়ার আগে তিনি একাকী পোজ দিয়েছেন। বেশকিছুদিন থেকেই শচীনকন্যার বিনোদন পাড়ায় আত্মপ্রকাশ নিয়ে জল্পনা চলছিল। তবে অনেকেরই ধারণা করছিল, লন্ডনে পড়াশোনা শেষে হয়তো তিনি পা রাখবেন বলিউডে।

সারা বিজ্ঞাপনটির শুটিংয়ের কয়েকটি ছবি শেয়ার করেছেন। তার শেয়ার করা পোস্টগুলো ভক্তদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। হলুদ রঙের পোশাকে সারাকে দেখে মুগ্ধ অনেকেই। ফ্যাশন দুনিয়ার সমালোচকদের কাছে সারার ফ্যাশন সেন্স ইতোমধ্যেই প্রশংসা কুড়িয়েছে।

অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, “হলিউড অভিনেত্রীর মতো দেখতে।” অনেকে প্রশংসা করে লিখেছেন, “সুন্দর, চমৎকার, অত্যাশ্চর্য এবং কিউট।”

সারা শচীন এবং অঞ্জলী টেন্ডুলকারের বড় মেয়ে। এ দম্পতির একটি ছেলে অর্জুনও রয়েছে।

তবে সারা একা নন। বিজ্ঞাপনে আরও দুই তরুণীকে দেখা গেছে তার সঙ্গে। অন্য দুইজন হলেন- জয়দেব ও রুমিলা শ্রফের কন্যা তানিয়া, “অক্টোবর” ও “সর্দার উধম” খ্যাত মডেল ও অভিনেত্রী বনিতা সান্ধু। এরই মধ্যে বিজ্ঞাপনটি বেশ সাড়া ফেলেছে নেট দুনিয়ায়।

About

Popular Links