Sunday, June 16, 2024

সেকশন

English
Dhaka Tribune

সব জল্পনা-কল্পনা উড়িয়ে দিয়ে বিয়ে করলেন ভিকি-ক্যাটরিনা

ভিকি ও ক্যাটরিনার চার দিনব্যাপী বিয়ের অনুষ্ঠান ২০২২ সালের শুরুতে স্ট্রিমিং প্ল্যাটফর্মে প্রচার করা হবে

আপডেট : ০৯ ডিসেম্বর ২০২১, ১১:৩৫ পিএম

শত জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ে করলেন বলিউড তারকা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় রাজস্থানের সওয়াই মাধোপুরে সিক্সথ সেন্সেস ফোর্ট বাওয়ারা'তে পরিবার ও ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে বিয়ে করেন তারা। ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু ছবি শেয়ার করেছেন নব দম্পতি। মাত্র মিনিট ২০-এর মধ্যেই সেই পোস্টে লাইকের সংখ্যা ১ মিলিয়ন ছাড়িয়ে যায়। 

অনুরাগীদের দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে ছবি শেয়ার করলেন তারকা এ দম্পতি। বিলাসবহুল এই রিসোর্টে গত মঙ্গলবার ছিল সঙ্গীতের অনুষ্ঠান। গতকাল বুধবার তাদের গায়ে হলুদ অনুষ্ঠিত হয়েছে।

ছবির ক্যাপশনে লেখা, “যা কিছু আমাদের এই মুহূর্ত পর্যন্ত নিয়ে এসেছে সেইসবের জন্য কেবল ভালবাসা ও কৃতজ্ঞতা রয়েছে আমাদের মনে। আমাদের একসঙ্গে চলার এই নতুন পথে আপনাদের সকলের ভালবাসা ও আশীর্বাদ চাইছি।”

ছবিতে দেখা যায়, লাল লেহেঙ্গা, গলায় মালা, মাথায় জড়োয়ার সাজ ছিল নববধূ ক্যাটরিনার। সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাকে সেজেছিলেন তিনি। ঘিয়ে রঙা শেরওয়ানি আর পাগড়িতে বর-বেশে দেখা গেছে ভিকিকে। এ দুই তারকাকে পাশাপাশি দাঁড়িয়ে থাকতেও দেখা গেছে। আর একটি ছবিতে দেখা যাচ্ছে, বাজির আলোয় আলো হয়ে উঠেছে গোটা দুর্গ। নীচে অতিথিদের ভিড়।

এদিকে ভিকি-ক্যাটরিনার বিয়ের সঙ্গে সঙ্গেই ইন্টারনেটের বিভিন্ন ওয়েবসাইটে তাদের স্বামী-স্ত্রী পদবীতে নাম যুক্ত হয়ে গেছে। ক্যাটরিনার স্বামী হিসেবে অন্তর্ভুক্ত হয়েছে ভিকির নাম, একইভাবে ভিকির স্ত্রী হিসেবে দেখা যাচ্ছে ক্যাটের নাম।

এই বিয়ের আয়োজন নিয়ে কঠোর গোপনীয়তা রাখা হয়েছে। গুঞ্জন রয়েছে একটি অনলাইন সংস্থার কাছে ১০০ কোটি টাকায় বিয়ের ছবির স্বত্ব বিক্রি করা হয়েছে। ভিকি ও ক্যাটরিনার চার দিনব্যাপী বিয়ের অনুষ্ঠান ২০২২ সালের শুরুতে স্ট্রিমিং প্ল্যাটফর্মটিতে প্রচার করা হবে।

বলিউড তারকাদের মধ্যে বিয়েতে হাজির হয়েছেন জাহ্নবী কাপুর, শর্বরী ওয়াঘ, কবির খান, মিনি মাথুর ও অঙ্গিরা ধর। এই তালিকায় আরও রয়েছেন শাহরুখ খান, বিরাট কোহলি, আনুশকা শর্মা, অক্ষয় কুমার, রোহিত শেঠি, হৃতিক রোশন, আলি আব্বাস জাফর, বিয়েতে নেহা ধুপিয়া, অঙ্গদ বেদিসহ মোট ১২০ জন অতিথি এই বিয়েতে উপস্থিত ছিলেন।

About

Popular Links