Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘সিটাডেল’ শুটিং সেটের ছবি প্রকাশ, দেখা গেলো প্রিয়াঙ্কাকে

সম্প্রতি যুক্তরাজ্যের রাজধানীতে অ্যামাজন প্রাইম ভিডিওর ব্যানারে একটি স্পাই সিরিজের শুটিং হয়েছে

আপডেট : ২১ মার্চ ২০২২, ১১:১৪ এএম

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বর্তমানে ব্যস্ত ‘‘সিটাডেল’’ স্পাই সিরিজের কাজ নিয়ে। সম্প্রতি লন্ডনে এ সিরিজের শুটিং হয়েছে। যুক্তরাজ্যের রাজধানীতে এ গোয়েন্দা সিরিজের শুটিং সেট থেকে বেশ কয়েকটি ছবি অনলাইনে এসেছে। প্রিয়াঙ্কা ছাড়াও এ ছবিগুলোয় রিচার্ড ম্যাড্ডেনকেও দেখা গিয়েছে।

এক প্রতিবেদনে এ কথা জানায় ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

শুটিং সেট থেকে অনলাইন ছড়ানো ছবিতে প্রিয়াঙ্কাকে সাদা রঙের লম্বা ট্রেঞ্চ কোট পরা অবস্থায় রোল্যান্ড মোলারের সঙ্গে কথা বলতে দেখা যায়। এর মধ্যে একটি ছবিতে তাকে কালো টপসেও দেখা গেছে। সানগ্লাস, ব্রেইডেড পনিটেইল (বেনি করে ঝুঁটি বাঁধা) চুল এবং বুটে রীতিমত অ্যাকশন লুকে হাজির হন তিনি।

‘‘সিটাডেল’’ সিরিজে প্রিয়াঙ্কার সহশিল্পী রিচার্ড ম্যাড্ডেনের কিছু ছবিও অনলাইনে ছড়িয়েছে।  এর মধ্যে একটি ছবিতে তাকে টার্টেলনেক সোয়েটারের ওপরে সোয়েট জ্যাকেট পরিহিত অবস্থায় দেখা যায়। ছবিতে আশেপাশের পরিবেশ দেখে মনে হচ্ছিল বৃষ্টির মধ্যেই স্কটিশ অভিনেতা শুটিং করছেন।

এদিকে, এ সপ্তাহেই একই পোশাকে লন্ডনের হাইড পার্কে শুটিং সেটে নিজের পোষা কুকুরদের নিয়ে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। ছবিভিত্তিক সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে তাদের সঙ্গে ছবিও দিয়েছিলেন এ ভারতীয় অভিনেত্রী।

ভারত, ইতালি এবং মেক্সিকোর যৌথ প্রযোজিত এ সিরিজটি পরিচালনা করছেন দুই ভাই জো এবং অ্যান্থনি রুশো। অ্যামাজন প্রাইম ভিডিওর সঙ্গে এটি প্রিয়াঙ্কার করা দ্বিতীয় কাজ।

প্রিয়াঙ্কার হাতে আরও কিছু কাজ রয়েছে। এর মধ্যে কিনু রিভসের সঙ্গে ‘‘ম্যাট্রিক্স রিসারেকশন’’, স্বামী নিক জোনাসের সঙ্গে জিম স্ট্রউসের ‘‘টেক্সট ফর ইউ’’ এবং ফারহান আকতারের বলিউড চলচ্চিত্র ‘‘জি লে জারা’’।

About

Popular Links