Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

ক্যাটরিনার বানানো হালুয়ায় 'কুপোকাত' ভিকি!

পাঞ্জাবী পরিবারের বিবাহ পরবর্তী বিশেষ রীতি অনুসারে স্বামী ভিকি কৌশালের জন্য সুজির হালুয়া বানান ক্যাটরিনা কাইফ

আপডেট : ০৯ মার্চ ২০২২, ০৬:২৬ পিএম

কথায় আছে, রান্না ভালোবাসার অংশ। ভালো মানুষের রান্না এবং ভালোবাসা দুটোই ভালো হয়। ক্যাটরিনা কাইফ যেন তার জ্বলন্ত প্রমাণ। পাঞ্জাবী ঘরের বউ হয়েছেন কিছুদিন হলো। এরই মধ্যে প্রথমবার রান্নাঘরে ঢুকে বানিয়েছেন সুজির হালুয়া। সেই হালুয়া খেয়েই ক্যাটের প্রশংসায়ও পঞ্চমুখ স্বামী ভিকি কৌশাল।

এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

শুক্রবার (১৭ ডিসেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামের স্টোরিতে নিজের হাতে বানানো হালুয়ার ছবি শেয়ার করেন ক্যাটরিনা। তাতে তিনি লেখেন, ‘‘আমি বানিয়েছি’’। সঙ্গে তাতে পাঞ্জাবী পরিবারের বিবাহ পরবর্তী বিশেষ রীতির কথাও উল্লেখ করেন এ বলিউড অভিনেত্রী।

স্ত্রীর রান্না করা হালুয়া খেয়ে মুগ্ধ স্বামী ভিকি কৌশালও। ক্যাটরিনার মতো তিনিও নিজের ইন্সটাগ্রামের স্টোরিতে স্ত্রীর রান্না করা হালুয়ার ছবি শেয়ার করে বলেন, ‘‘জীবনের শ্রেষ্ঠ হালুয়া’’।

২০১৯ সালে ভালোবাসার সম্পর্কে জড়িয়ে দুই বছর প্রেম করার পর গত ৯ ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশাল। এদিন ক্যাটরিনা পরেছিলেন গোলাপি-সোনালি সালোয়ার কামিজ। তার হাতভর্তি চূড়া, মাথায় চওড়া লাল সিঁদুর। ভিকির পরনে ছিল সাদা রঙা শার্ট ও ঘিয়ে রঙা প্যান্ট। ইতোমধ্যেই ইন্টারনেট ও সামাজিক যোগাযোগমাধ্যমগুলোয় তাদের বিয়ের অসংখ্য ছবি প্রকাশিত হয়েছে।


আরও পড়ুন- স্বামীর চেয়ে ক্যাটরিনাকে দামি উপহার দুই প্রাক্তনের!


বিয়ের অল্প কিছুদিনের মধ্যেই ভিকির পরিবারকে আপন করে নিতে পেরেছেন ক্যাটরিনা। হিন্দিতে এখনও পুরোপুরি দক্ষ না হলেও বিয়েতে অনর্গল নির্ভুল পাঞ্জাবী ভাষায় কথা বলে ক্যাট সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন বলে জানিয়েছেন ভিকির বোন উপাসনা বোহরা। এবার নিজের রন্ধনশৈলী দিয়েও যে বলিউড অভিনেত্রী শ্বশুরবাড়ির সবাইকে মুগ্ধ করে চলবেন, তা হয়ত বলাই যায়। 

About

Popular Links