Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘স্মৃতির আঙ্গিনা’ ক্যাম্পেইনের ৩ ভাগ্যবান বিজয়ীর বাড়ি যাবেন জয়া আহসান

এছাড়া সেরা ২০ জন অংশগ্রহণকারী তাদের একজন গেস্টসহ জয়া আহসানের সঙ্গে লাঞ্চ বা ডিনার করার সুযোগ পাবেন এবং বার্জার এক্সপ্রেস পেইন্টিং পরিষেবাগুলোতে ৫০% ছাড় পাবেন

আপডেট : ২১ ডিসেম্বর ২০২১, ০৯:৩০ পিএম

মানুষের অমূল্য স্মৃতি দিয়ে দেয়াল রাঙাতে বার্জার লাক্সারি সিল্ক ইমালশন সম্প্রতি ‘‘স্মৃতির আঙ্গিনা’’ নামে একটি ক্যাম্পেইন চালু করেছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বার্জার জানায়, ‘‘স্মৃতির আঙ্গিনা’’ ক্যাম্পেইনে মানুষ গল্পের সঙ্গে তাদের স্মৃতিবিজড়িত ছবি শেয়ার করে জয়া আহসানের সঙ্গে দেখা করার সুযোগ এবং আকর্ষণীয় পুরস্কার পাবেন। ক্যাম্পেইনের আওতায় গ্র্যান্ড প্রাইজ হিসেবে সেরা তিন ভাগ্যবান অংশগ্রহণকারী জয়া আহসানকে তাদের বাড়িতে আতিথ্য দেওয়ার সুযোগ পাবেন।

এছাড়াও, সেরা ২০ অংশগ্রহণকারী তাদের একজন অতিথিসহ জয়া আহসানের সঙ্গে দুপুর বা রাতের খাবার খাওয়ার সুযোগ পাবেন এবং বার্জার এক্সপ্রেস পেইন্টিং সেবায় ৫০% ছাড় পাবেন। 

এছাড়া সব অংশগ্রহণকারী বার্জার এক্সপ্রেস পেইন্টিং পরিষেবাগুলোতে ১০% ছাড় পাবেন। ‘‘স্মৃতির আঙ্গিনা’’ ক্যাম্পেইনের লক্ষ্য হল অংশগ্রহণকারীদের মধ্যে সৃজনশীলতা দেখানোর পাশাপাশি বাড়ির দেয়ালগুলোর গুরুত্বের ওপর জোর দেওয়া।

ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে ইচ্ছুক গ্রাহকদের smritirangina.bergerlse.com-এ গিয়ে নিবন্ধন করতে হবে এবং নিবন্ধন করার শেষ তারিখ ৩১ ডিসেম্বর।

এ বিষয়ে বার্জার পেইন্টস বাংলাদেশ এর সিনিয়র জেনারেল ম্যানেজার ও সেলস অ্যান্ড মার্কেটিং মহসিন হাবিব চৌধুরী বলেন, “দেয়ালে থাকা স্মৃতিগুলো পুরো পরিবারের সমস্ত ভাল সময়কে তুলে ধরে। আমরা আশা করি মানুষ এই ক্যাম্পেইনে অংশ নিয়ে পুরস্কারগুলো উপভোগ করবে।”

About

Popular Links