Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

আজীবন সম্মাননা পাচ্ছেন সংগীতশিল্পী রফিকুল আলম

শুক্রবার ২৪ ডিসেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেম-এ অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড-২০২০’

আপডেট : ২২ ডিসেম্বর ২০২১, ০৪:২৭ পিএম

আজীবন সম্মাননা পাচ্ছেন বিশিষ্ট সংগীতশিল্পী রফিকুল আলম। সংগীতে বিশেষ অবদানের জন্য “টিএম রেকর্ড-সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড” আসরে তাকে এই সম্মাননা প্রদান করা হচ্ছে। এটি সিজেএফবি’র ২০তম আসর।

আগামী শুক্রবার (২৪ ডিসেম্বর) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেম-এ অনুষ্ঠিত হতে যাচ্ছে “সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড-২০২০”। অন্যান্য সময়ের মতো এবারও বর্ণাঢ্য আয়োজনে দেশসেরা তারকাদের উপস্থিতিতে উদযাপিত হবে অনুষ্ঠানটি।

চলচ্চিত্র, সংগীত ও টেলিভিশন মাধ্যমে বছর সেরা তারকাদের পারফর্মেন্স এর ভিত্তিতে সিজেএফবি সদস্যদের জরিপের মাধ্যমে এই পুরস্কার প্রদান করা হবে। ওইদিন সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হবে অনুষ্ঠান। পুরস্কার প্রদানের মাঝে মাঝে থাকবে দেশসেরা তারকাদের পরিবেশনা। এবারের আসরে আজীবন সম্মাননা ও বিশেষ বিভাগে ২টি পুরস্কারসহ ২০টি বিভাগে মনোনয়ন পেয়েছেন মোট ৬০ জন।

এছাড়া জনপ্রিয় টেলিভিশন চ্যানেল “গান বাংলা” জনপ্রিয় অনুষ্ঠান “উইন্ড অব চেঞ্জ” এর মাধ্যমে বাংলা গানকে বিশ্ব দরবারে অনন্য উচ্চতায় পৌঁছে দেওয়ার ক্ষেত্রে ভূমিকা রাখায় সিজেএফবি বিশেষ সম্মাননা পাচ্ছে। 

উল্লেখ্য, দেশের জাতীয় দৈনিক, টেলিভিশন ও অনলাইন গণমাধ্যমের সাংস্কৃতিক সাংবাদিকদের সংগঠন কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ-সিজেএফবি।

About

Popular Links