Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

অটোরিকশায় নোরার গাড়ির ধাক্কা, জনরোষে চালক

ঘটনার পরপরই প্রত্যক্ষদর্শীরা চালককে কলার ধরে টেনে-হিঁচড়ে গাড়ি থেকে নামায়। তার ওপর অল্পবিস্তর মারধরও চলে

আপডেট : ২৩ ডিসেম্বর ২০২১, ০৮:৫৪ পিএম

বলিউড তারকা নোরা ফাতেহির গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছে। তবে দুর্ঘটনার সময়ে গাড়িতে ছিলেন না তিনি। ঘটনার সময়ে তিনি সদ্য মুক্তিপ্রাপ্ত মিউজিক ভিডিও  “ড্যান্স মেরি জান”- এর ইভেন্টে ছিলেন।

বলিউড লাইফের বরাত দিয়ে করা এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) ইউটিউবে মুক্তি পায় নোরা ফাতেহির নতুন মিউজিক ভিডিও “ড্যান্স মেরি জান”। বলিউড লাইফের সূত্রানুযায়ী, ওইদিন সন্ধ্যা ৭টা থেকে সাড়ে ৭টার মধ্যে নোরার ওই গাড়ির চালক মুম্বাইয়ের রাস্তায় একটি অটোরিকশাকে সজোরে ধাক্কা দেন। ঘটনার পরপরই প্রত্যক্ষদর্শীরা চালককে কলার ধরে টেনে-হিঁচড়ে গাড়ি থেকে নামায়। তার ওপর অল্পবিস্তর মারধরও চলে। 


আরও পড়ুন- নোরার ‘শাকিরা’ সাজ নিয়ে আলোচনা-সমালোচনার ঝড়!


শেষ পর্যন্ত ক্ষতিগ্রস্ত অটোচালককে ক্ষতিপূরণ হিসেবে ১০০০ রুপি দিয়ে ছাড়া পান নোরার গাড়িচালক।

যদিও এ দুর্ঘটনায় নোরার গাড়িচালক কিংবা অটোচালকের কেউই হতাহত হননি। তবে নোরার গাড়ি এবং অটোরিকশা দুটোই বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

তবে নোরা ফাতেহি এখনও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি। এছাড়া, এফআইআরও দায়ের করা হয়নি।


আরও পড়ুন- সুকেশের কোটি টাকার উপহারগুলো আর থাকছে না নোরা-জ্যাকুলিনের কাছে!


প্রসঙ্গত, দুদিন আগে প্রকাশিত গুরু রান্ডওয়ার নতুন মিউজিক ভিডিওতে নিজের নাচ এবং সাজসজ্জা দিয়ে বেশ আলোড়ন তুলেছেন নোরা ফাতেহি। তাছাড়া, ২০০ কোটি রুপির অর্থ পাচারের মামলায় অভিযুক্ত চন্দ্রশেখর সুকেশ ও তার স্ত্রী লিনা পলের কাছ থেকে বিপুল মূল্যের উপহার এবং এ মামলায় ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) কাছে জিজ্ঞাসাবাদের কারণে খবরের শিরোনামে রয়েছেন এ মরোক্কান-কানাডিয়ান সুন্দরী।

About

Popular Links