Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

সস্ত্রীক করোনাভাইরাসে আক্রান্ত জন আব্রাহাম

বর্তমানে তারা দুজনই হোম কোয়ারান্টাইনে রয়েছেন 

আপডেট : ০৩ জানুয়ারি ২০২২, ০২:৩৪ পিএম

বলিউডের জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক জন আব্রাহাম ও তার স্ত্রী প্রিয়া রুঞ্চাল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তারা দুজনই হোম কোয়ারান্টাইনে রয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে বিষয়টি জানান জন আব্রাহাম। এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

ইনস্টাগ্রাম স্টোরিতে জন আব্রাহাম বলেন, “তিন দিন আগে আমি একজন কোভিড আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে এসেছিলাম। প্রিয়া এবং আমার কোভিড শনাক্ত হয়েছে। আমরা এখন হোম কোয়ারান্টাইনে আছি যেন অন্য কেউ আমাদের সংস্পর্শে না আসতে পারে।”

৪৯ বছর বয়সী এ বলিউড অভিনেতা আরও বলেন, “আমরা দুজনই টিকার আওতায় এসেছি এবং আমাদের মাঝে মৃদু লক্ষণ রয়েছে। সবাই মাস্ক পরিধান করুন এবং সুস্থ থাকুন।”

২০১৪ সালে প্রিয়া রুঞ্চালের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন জন আব্রাহাম।

সাম্প্রতিক সময়ে বলিউড তারকাদের মধ্যে নোরা ফাতেহি, ম্রুণাল ঠাকুর ও শিল্পা শিরোধকার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। এছাড়া, গত সপ্তাহে আরেক বলিউড অভিনেতা অর্জুন কাপুর, প্রযোজক রিয়া কাপুর, তার স্বামী করণ বুলানি কোভিড শনাক্ত হন। অর্জুনের বোন আনশুলা কাপুরও একবার কোভিড আক্রান্ত হয়েছিলেন।

জন আব্রাহামকে সর্বশেষ বড় পর্দায় দেখা গিয়েছে গত নভেম্বরে মুক্তি পাওয়া “সত্যমেভ জয়তে” চলচ্চিত্রে। এতে তাকে তিনটি ভিন্ন চরিত্রে দেখা যাবে। আগামী ২৮ জানুয়ারি জনের পরবর্তী সিনেমা “অ্যাটাক” প্রেক্ষাগৃহে আসার কথা রয়েছে। এতে জনের সঙ্গে দেখা যাবে জ্যাকুলিন ফার্নান্দেজ ও রাকুল প্রীত সিংকে।

About

Popular Links