Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

বড়পর্দায় আসছে নিরব-স্পর্শিয়া জুটি

একটি বৈজ্ঞানিক কল্পকাহিনী নির্ভর সিনেমায় দেখা যাবে এই দুই তারকাকে

আপডেট : ০৩ জানুয়ারি ২০২২, ০৪:৪৪ পিএম

বাংলা সিনেমার জন্য নতুন বছরের শুরুটা দারুণ বলা যায়। এরইমধ্যে পাওয়া গেছে কয়েকটি নতুন সিনেমার খবর, নতুন কয়েকটি জুটি নিয়ে চলছে নানা আলোচনা। এবার বড়পর্দায় জুটি বাঁধলেন নিরব হোসেন ও অর্চিতা স্পর্শিয়া। একটি বৈজ্ঞানিক কল্পকাহিনী নির্ভর সিনেমায় দেখা যাবে এই দুই তারকাকে। “জলকিরণ” নামের সিনেমাটি পরিচালনা করবেন এইচ আর হাবিব।

রবিবার (২ জানুয়ারি) রাজধানীর মগবাজারের এক রেস্তোরাঁয় “জলকিরণ”-এর ফার্স্টলুক উন্মোচন হয়। সেখানে উপস্থিত ছিলেন নিরব, স্পর্শিয়া, পরিচালক হাবিব, সৈয়দ হাসান ইমাম,আরমান পারভেজ মুরাদ, রাশেদ মামুন অপু, সোহানুর রহমান সোহানসহ অনেকে।

পরিচালনার পাশাপাশি “জলকিরণ” এর কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন এইচ আর হাবিব।

সিনেমাটি প্রসঙ্গে অনুষ্ঠানে তিনি বলেন, “বৈজ্ঞানিক কল্পকাহিনী ঘরানায় সিনেমাটি নির্মাণ হবে। তবে গতানুগতিক ধারার মতো নয়। সিচ্যুয়েশনাল কমেডি ধাঁচে নির্মিত হবে। সব বয়সী দর্শক সিনেমাটি উপভোগ করতে পারবেন।”

চিত্রনায়ক নিরব বলেন, “আমাদের সিনেমা বেশ ভালো উদ্যোমে এগিয়ে যাচ্ছে। নতুন অনেক গল্প উঠে আসছে পর্দায়। তেমনই নতুন এক ভাবনায় এই সিনেমা নির্মাণ হচ্ছে। বর্তমান সময়টাকে পর্দায় তুলে ধরা হবে। বাকিটা দর্শক পর্দায় দেখতে পাবে। এখন অপেক্ষায় আছি ‍শুটিংয়ের।”

অর্চিতা স্পর্শিয়া বলেন, “সিনেমাটির গল্প নিয়েই প্রথমে বলতে হয়। কারণ আমি সবসময় যেমন আলাদা কিছু করতে চাই, এটা তেমন একটি কাহিনি। দর্শকদের জন্য ভিন্ন কিছু নিয়ে আসতে পারব বলে আশা করি। আর এখানে যে সহশিল্পীরা রয়েছেন, তাদের সঙ্গেও কাজ করতে আমি বরাবরই পছন্দ করি। সেই জায়গা থেকে বাড়তি আনন্দ।”

“জলকিরণ” সিনেমাটিতে আরও অভিনয় করবেন নওশাবা, এইচ আর হাবিব, প্রণব দাশ, এনজেলিনা লোপেজ, গ্রেজিলা রশীদ প্রমুখ। শিগগিরই সিনেমাটির শুটিং ‍শুরু হবে।

About

Popular Links