Saturday, June 15, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘সুড়ঙ্গ’ দেখতে এসে ‘প্রিয়তমা’র প্রশংসায় মাহি

মাহিয়া মাহি বলেন, ‘অনেকদিন পর সুরঙ্গ সিনেমা দেখতে এসে মনে হয়েছে এটা আমার পরিবারের অংশ’

আপডেট : ০৯ জুলাই ২০২৩, ০৭:৫২ পিএম

গত কয়েক বছর ধরে সিনেমার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় ছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। মার্চে ছেলে সন্তানের জন্ম দেন এই চিত্রনায়িকা। নাম রাখেন মো. মোসাইব আরোশ সামসুদ্দিন ফারিশ সরকার। এরপর থেকে ছেলেকে নিয়েই ব্যস্ত ছিলেন মাহি।

শনিবার (৮ জুলাই) “সুড়ঙ্গ” সিনেমার একটি বিশেষ প্রদর্শনীর আয়োজনে উপস্থিত ছিলেন তিনি। ওই আয়োজনে এসে শাকিব খানের “প্রিয়তমা” সিনেমারও প্রশংসা করেছেন এই অভিনেত্রী।

তিনি বলেন, “রাজনীতি ও মা হওয়ার কারণে অনেকদিন সিনেমা থেকে দূরে ছিলাম। আবারও সিনেমা সংশ্লিষ্ট অনুষ্ঠানগুলোতে হাজির হচ্ছি। অনেকদিন পর ‘সুরঙ্গ' সিনেমা দেখতে এসে মনে হয়েছে এটা আমার পরিবারের অংশ। যেহেতু এখন আবার সিনেমা রিলেটেড অনুষ্ঠানগুলোর সঙ্গে যুক্ত হচ্ছি। কিছু গল্প হাতে আছে। দেখছি, কোনটা দিয়ে কাজ শুরু করা যায়। শিগগিরই কাজে ফিরবো।”

সেখানে সন্তান জন্মের পর জীবন পাল্টে যাওয়ার কথাও জানালেন মাহি। তিনি বলেন, “বাচ্চা হওয়ার পর সবকিছু পাল্টে গেছে। আগে যেভাবে জীবনযাপন করতাম, বলা চলে তার অর্ধেকই পরিবর্তন হয়ে গেছে। তবে খুব ভালো লাগে।”

তিনি আরও বলেন, “আগের লাইফটা আগের মতো উপভোগ করতাম এখনকার লাইফ এখনকার মতো উপভোগ করি। রোজার ঈদ থেকেই সন্তানের সঙ্গে ঈদ শুরু হয়েছে। আমার অগ্রাধিকার অনেক কমে গেছে। এখন ওর জন্যই সবকিছু করা হয়।”

“প্রিয়তমা” সিনেমার লুকের প্রশংসা করে মাহি বলেন, “কি দারুণভাবে ‘প্রিয়তমা' সিনেমায় উপস্থাপন করা হয়েছে! আমরা হলিউড বা বলিউড সিনেমার নায়কদের দেখি- তারা একেক সময় একক লুকে ধরা দেন। শাকিব ভাই তেমনি করেছেন।”

তিনি বলেন, “এই সিনেমার গানগুলোও অনেক সুন্দর হয়েছে। ‘ঈশ্বর' শিরোনামে গানটি আমি যে কতবার দেখেছি, তার হিসাব নেই। আমাদের সিনেমা ইন্ডাস্ট্রি বাঁচাতে এমন সিনেমাই দরকার।”

প্রসঙ্গত, সম্প্রতি চাঁপাইনবাবগঞ্জে বিএনপির ছেড়ে দেওয়া আসনে সংসদ সদস্য পদে নির্বাচন করতে আওয়ামী লীগের মনোনয়নও সংগ্রহ করেছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত তাতে সায় দেয়নি দল।

About

Popular Links