Friday, June 14, 2024

সেকশন

English
Dhaka Tribune

নিজের ছবিসহ টি-শার্ট পরে আলোচনায় জায়েদ খান!

নেটিজেনদের বেশিরভাগেরই প্রশ্ন, কতটা আত্মবিশ্বাসী হলে কিংবা নিজেকে কতটা ভালোবাসলে এমন টি-শার্ট পরা যায়

আপডেট : ১৩ জুলাই ২০২৩, ০৫:১৬ পিএম

ঢাকাই সিনেমার আলোচিত নায়ক জায়েদ খান নিজেই দাবি করেন, তিনি কিছু বললেই বা করলেই সেটি ভাইরাল হয়ে যায়। তবে অনেকের কাছে সেই ভাইরাল হওয়ার প্রক্রিয়া নেতিবাচক মনে হলেও জায়েদ খানের ভাষ্য, তিনি বিনোদন কর্মী; মানুষকে বিনোদন দেওয়াই তার কাজ। তাই লোকের মন্তব্যে তিনি নিজের ইচ্ছেতে কখনোই লাগাম পড়াবেন না।

সোশ্যাল মিডিয়ায় যারা চোখ রাখেন তাদের মোটামুটি সবারই জানা যে “ঢালিউড মিউজিক অ্যাওয়ার্ড” আসরে অংশ নিতে যুক্তরাষ্ট্রে গেছেন জায়েদ খান। শুধু জায়েদ খান নন, এই আসরে অংশ নিতে গেছেন দেশের বেশ কয়েকজন জনপ্রিয় তারকা। তবে তাদের ছাপিয়ে নিজের সাম্প্রতিক “অতিকথনের” জন্য আলোচনায় উঠে আসেন জায়েদ খান।

যুক্তরাষ্ট্রের উদ্দেশে দেশ ছাড়ার আগে তিনি বলেছিলেন, নিউইয়র্কের ২৫ মেয়ে একসঙ্গে হয়ে তাকে ভিডিও কল দিয়েছেন। দাবি করেন, তার যুক্তরাষ্ট্র সফর নিয়ে সেখানকার প্রবাসী বাংলাদেশিরা উন্মুখ হয়ে আছেন। তবে, যুক্তরাষ্ট্রে যাওয়ার পর অভিজ্ঞতা ভালো ছিল না জায়েদ খানের জন্য। 

জ্যামাইকার অ্যামাজুরা মিলনায়তনে অনুষ্ঠানে দর্শক “ভুয়া, ভুয়া” চিৎকার বিব্রত হতে হয় তাকে। তবে তাতেও দমে যাননি সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত জায়েদ খান, বরং বেশ ফুরফুরে মেজাজে উপভোগ করছেন যুক্তরাষ্ট্রের দিনগুলো। নিউইয়র্ক, ফ্লোরিডা, মিয়ামিসহ বিভিন্নস্থানে ঘুরে বেড়াচ্ছেন তিনি। মনের খুশিতে শুয়ে, বসে বিভিন্ন পোজে তুলছেন ছবি। কখনো বা জর্জ লেকের পাড় ধরে ট্যাটু আঁকা হাতে “সালমান খানের ভঙ্গিতে” হেঁটে চলেছেন। আর এ সবই নিয়মিত ফেসবুকে আপলোড করছেন তিনি।

ভিন্ন-ভিন্ন পোশাকে, ভিন্ন-ভিন্ন ভঙ্গিতে ছবি-ভিডিও পোস্ট করলেও সবচেয়ে বেশি আলোচনায় এসেছে জায়েদ খানের নিজের ছবি সম্বলিত টি-শার্ট পরিহিত ছবি।

জায়েদ খানের পোস্ট করা ছবিতে দেখা যায়, নিউইয়র্কের জর্জ লেকে বুকের ওপর নিজের ছবি সম্বলিত সাদা রংয়ের টি-শার্ট পরে ঘুরে বেড়াচ্ছেন তিনি। আর সেই পোস্টটি মুহূর্তেই লুফে নিয়েছেন নেটিজেনরা। 

বিভিন্ন মন্তব্যের পাশাপাশি অনেকেই জায়েদ খানের পোস্টটি শেয়ার করছেন। নেটিজেনদের বেশিরভাগেরই প্রশ্ন কতটা আত্মবিশ্বাসী হলে কিংবা নিজেকে কতটা ভালোবাসলে এমন টি-শার্ট পরা যায়? অনেকে আবার জানতে চেয়েছেন, কোথায় পাওয়া যায় এই টি-শার্ট!

জায়েদ খানের পোস্ট শেয়ার করে এস কে শামস নামে একজন লিখেছেন, “নিজেকে ভালোবাসতে শেখানোর জন্য ধন্যবাদ।”

তানভীর হোসেন সাইমন নামে একজন লিখেছেন, “নিজেকে প্রচুর আত্মবিশ্বাসের সঙ্গে প্রচুর ভালোবাসতে হবে।”

কেউ কেউ আবার জায়েদ খানকে দ্রুত দেশে ফিলে আসার আহ্বান জানিয়েছেন।

About

Popular Links