Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

ফেসবুকে পরীমণিকে ‘শতকোটি চুমু’ দিয়ে ফের নেটিজেনদের তোপের মুখে রাজ

মঙ্গলবার মধ্যরাতে ফেসবুকে ছেলে রাজ্যর একটি ভিডিও পোস্ট করেন শরিফুল রাজ

আপডেট : ১৯ জুলাই ২০২৩, ০১:২২ পিএম

সিনেমার বাইরে ব্যক্তিগত জীবনের টানাপোড়েন নিয়ে বেশ কিছুদিন ধরেই আলোচনায় ছিলেন তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজ। অনেকদিন ধরেই দুজন একসঙ্গে থাকছেন না। কাগজে-কলমে আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ না হলেও দুজনই ইতোমধ্যে বেশ কয়েকবার জানিয়ে দিয়েছেন, তাদের সংসার আর টিকছেও না।

নিজেরা আলাদা থাকলেও ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যের বিষয়ে রাজ-পরীমণির অবস্থান একই ছিল। ছেলে রাজ্যর দশ মাস পূর্তি উপলক্ষে একসঙ্গে কেকও কেটেছিলেন এ দম্পতি। তবে সাম্প্রতিক সময়ে ছেলের অসুস্থতায় পরীমণি যখন একা হাতে সবকিছু সামলে দৌড়াদৌড়ি করছিলেন, তখন একদমই নির্বিকার শরিফুল রাজ মালদ্বীপে অবকাশ যাপনে ব্যস্ত।

যদিও রাজ জানিয়েছিলেন, তার মালদ্বীপ সফর ছিল পূর্বপরিকল্পিত। কিন্তু দর্শক অনুরাগীরা সন্তানের প্রতি রাজের উদাসীনতার বিষয়টিকে ভালোভাবে নেননি। এ কারণে দুই দিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে নেটিজেনদের আক্রোশের মুখেও পড়তে হয়েছে এ চলচ্চিত্র অভিনেতাকে।

তবে দিনশেষে সন্তানের প্রতি টান উপেক্ষা করতে পারেননি শরিফুল রাজ। ফেসবুকে দেওয়া এক পোস্টে এ চিত্রনায়ক জানান, তিনি ছেলেকে খুব মিস করছেন। শুধু তাই না,  রাজ্যের মাধ্যমে তার মা অর্থাৎ স্ত্রী পরীমণির উদ্দেশেও ১০০ কোটি চুমু পাঠিয়েছেন রাজ।

মঙ্গলবার (১৮ জুলাই) মধ্যরাতে ফেসবুকে ছেলে রাজ্যর একটি ভিডিও পোস্ট করেন শরিফুল রাজ। ২৫ সেকেন্ডের সেই ভিডিওতে ছোট্ট রাজ্যকে গাড়ির সামনের অংশে খেলতে দেখা যায়।

ভিডিওর ক্যাপশনে রাজ লেখেন, খোকা! নিস্তব্ধতায় তোমার শ্বাস আমার অনেক প্রিয়। তোমাকে চুমু খেতে খুব ইচ্ছে করছে। তোমার স্পর্শ আর ঘ্রাণ চোখটা বন্ধ করলেই মগজে টের পাই। বাবা তোমাকে অনেক মিস করছে, অনেক। আম্বাকে (পরীমণি) একশ কোটি চুমু দিও।


তবে সন্তানের প্রতি ভালোবাসা জানালেও আগেরবারের মতো এ পোস্টেও রাজকে ভক্ত-অনুরাগীদের তোপের মুখে পড়তে হয়। পোস্টের মন্তব্যের ঘরে এ চলচ্চিত্র অভিনেতাকে কটাক্ষ করে এক হাত নেন সবাই।

এক ব্যবহারকারী বলেন, “বড় চালাক মানুষ ভাই তুমি। আগের পোস্টে গালি খেয়ে এখন বাবা তোমাকে মিস করছে পোস্ট করো!!!” আরেক ব্যবহারকারী বলেন, “বাবা মানেই দায়িত্ববোধ। দায়িত্বজ্ঞানহীন বাবা থাকার চেয়ে না থাকাই ভালো।”

অপর এক ব্যবহারকারী বলেন, “আপনার অভিনয় দেখে মুগ্ধ ছিলাম কিন্তু আপনি একজন দায়িত্বজ্ঞানহীন বাবা। এ রকম বাবা থাকার চেয়ে না থাকাই ভাল। মানুষ হিসেবে আপনি জঘন্য, তাই আপনাকে আর পছন্দ করি না।” আরেক ব্যবহারকারী বলেন, “বাবা মানেই বিশাল এক দায়িত্ববোধ। দায়িত্বজ্ঞানহীন বাবা থাকার চেয়ে না থাকাই ভালো। এমন বাবার দরকারই নেই, যে কী-না বাচ্চার অসুস্থতায় পাশে থাকে না।”

এছাড়া, অনেক ব্যবহারকারী রাজকে বিভিন্নভাবে তিরস্কার করেন। অনেকে আবার সন্তানের দিকে তাকিয়ে রাজ-পরীকে আবার সংসার করতেও অনুরোধ করেন।

উল্লেখ্য, গত ২৯ মে দিবাগত রাত দেড়টার দিকে শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে ছড়িয়ে পড়ে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা এবং নাজিফা তুষির সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিও ক্লিপ। সেসব কন্টেন্টে কিছুটা “অস্বাভাবিক” অবস্থায় দেখা যায় তিন অভিনেত্রীকে। কথাবার্তায়ও ছিল অস্বাভাবিকতা। যদিও কিছুক্ষণ পরই সেগুলো মুছে দেওয়া হয়। ওই ছবি-ভিডিও কে পোস্ট করেছে তার কিছুই জানা যায়নি এখনও। তবে ওই ভিডিওর সূত্র ধরেই রাজ-পরীর সংসারে আলাদা থাকার খবর প্রকাশ্যে আসে।

ঘটনার পর স্বামী ও চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে সংসারে টানাপোড়েনের ইঙ্গিত দিয়েছিলেন পরীমণি। তিনি জানান, রাজের সঙ্গে অনেক চেষ্টা করেও এক ছাদের নিচে থাকতে পারেননি তিনি। পরবর্তীতে একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে শরিফুল রাজকে আগাগোড়া “ফেইক” মানুষ আর “অতিথি পাখি” হিসেবে উল্লেখ করে তার কাছ থেকে ২৪ ঘণ্টার মধ্যে ডিভোর্স চেয়েছিলেন এ ঢালিউড অভিনেত্রী। জবাবে রাজও জানিয়েছিলেন, তাদের সংসার থাকছে না, এটা চূড়ান্ত। তার আর কিছু বলার নেই।

সাংসারিক জীবনে রাজ-পরীমণির এমন সংঘাত নতুন না। গত বছরের শেষদিকেও রাজ-পরীর সংসারে ভাঙনের সুর বেজে ওঠে। যদিও খুব দ্রুতই সবকিছু সামলে নেন তারা। 

গিয়াসউদ্দিন সেলিমের “গুণিন” সিনেমার শুটিংয়ে চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণির প্রথম দেখা। আর সেই সাক্ষাতের এক সপ্তাহের মাথায় ২০২১ সালের ১৭ অক্টোবর তারা গোপনে বিয়ে করেন। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিনে সন্তান ধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি তারা পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। একই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

About

Popular Links