Thursday, June 13, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘জাওয়ান’ সিনেমার এক গানে শাহরুখের সঙ্গে হাজার নৃত্যশিল্পী

গানটির পেছনে ব্যয় করা হয়েছে প্রায় ২০ কোটি টাকা

আপডেট : ২৬ জুলাই ২০২৩, ০৪:৩২ পিএম

গত জানুয়ারিতে মুক্তি পাওয়া “পাঠান” সিনেমার আকাশচুম্বী সাফল্যের পর শাহরুখ খানের পরবর্তী সিনেমাগুলো নিয়ে দর্শকদের প্রত্যাশা যেন আরও বেড়ে গেছে।

২০২৩ সালে শাহরুখ খানের আরও দুটি সিনেমা মুক্তির কথা রয়েছে। এর মধ্যে আগে আসবে “জাওয়ান”। গতবছর প্রকাশিত টিজারে শুধু এক চোখ বের করা এবং সারা মুখে ব্যান্ডেজে মোড়া শাহরুখকে দেখেই সিনেমাটি নিয়ে দর্শকদের প্রত্যাশার পারদ চরমে ওঠে। 

তবে টিজারে শুধু শাহরুখের একটি লুক দেখেই যদি দর্শকদের আগ্রহ বেড়ে গিয়ে থাকে, তাহলে গত ১০ জুলাই প্রকাশিত ট্রেলার দেখে সেটি নিঃসন্দেহে আকাশ ছুঁয়েছে। মাত্র সোয়া দুই মিনিটের ট্রেলারেই যে বলিউডের বাদশাহকে অন্তত চারটি ভিন্ন লুকে দেখা গেছে।

তাপরপর থেকেই বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা শাহরুখ ভক্তরা সিনেমাটি দেখার জন্য আরও বেশি মুখিয়ে আছে। এর মধ্যেই সামনে এলো চমকপ্রদ এক খবর। সেটি হলো, “জাওয়ান” সিনেমায় “জিন্দা বান্দা” শিরোনামে একটি গান রয়েছে, যেটা বিশাল পরিসরে বানানো হয়েছে। গানটিতে শাহরুখের সঙ্গে নেচেছেন এক হাজারের বেশি নারী নৃত্যশিল্পী। এসব নৃত্যশিল্পী চেন্নাই, হায়দরাবাদ, বেঙ্গালুরু, মাদুরাই, মুম্বাইসহ ভারতের বিভিন্ন শহর থেকে এসেছেন। গানটির পেছনে ব্যয় করা হয়েছে প্রায় ২০ কোটি টাকা। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়, গানটি শিগগিরই প্রকাশ্যে আনা হবে। গানটি কম্পোজ করেছেন দক্ষিণী সিনেমার এই সময়ের আলোচিত সংগীত পরিচালক অনিরুদ্ধ রবিচন্দর। 

“জাওয়ান” সিনেমার মাধ্যমে প্রথমবার ভারতের দক্ষিণী নির্মাতার নির্দেশনায় কাজ করলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। এটি নির্মাণ করেছেন অ্যাটলি কুমার। এতে শাহরুখের সঙ্গে আছেন নয়নতারা, বিজয় সেথুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামনি, সুনীল গ্রোভারসহ অনেকে। অতিথি চরিত্রে হাজির হবেন দীপিকা পাড়ুকোন ও থালাপতি বিজয়ের মতো তারকা। আগামী ৭ সেপ্টেম্বর হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় একযোগে মুক্তি পাবে সিনেমাটি।

About

Popular Links