Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

জায়েদ খানকে শাওন: সরলতাই তোমার সম্পদ

সরলতা যেন বোকামিতে পরিণত  না নেয়, সেজন্য জায়েদকে উপদেশ দেন শাওন

আপডেট : ৩১ জুলাই ২০২৩, ০৩:৩৮ পিএম

সিনেমার চেয়ে বাইরের কর্মকাণ্ড নিয়ে আলোচনায় বেশি থাকেন জায়েদ খান। মাসখানেক আগেই “ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড”-এ অংশ নিতে যুক্তরাষ্ট্রে যান এ চিত্রনায়ক। মার্কিন মুলুকে নিজের এ সফর নিয়ে গত কয়েকদিন ধরে বেশ আলোচনায় আছেন জায়েদ খান।

দীর্ঘ এক মাসের যুক্তরাষ্ট্র সফর শেষে রবিবার (৩০ জুলাই) ভোরে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন জায়েদ খান। এদিন আবার ছিল এ অভিনেতার জন্মদিন। জীবনের ৪৩টি বসন্ত পার করে ৪৪ বছরে পা দিলেন এ ঢালিউড তারকা।

জন্মদিনের মতো বিশেষ দিনে জায়েদ খান ছিলেন সহকর্মীদের শুভেচ্ছায় সিক্ত। সেই তালিকায় ছিলেন প্রয়াত হুমায়ুন আহমদের স্ত্রী ও অভিনেত্রী মেহের আফরোজ শাওন। রবিবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তিনি জায়েদ খানকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

ফেসবুক পোস্টে মেহের আফরোজ শাওন বলেন, “শুভ জন্মদিন জায়েদ খান। তোমার সরলতাই তোমার সম্পদ। তবে সেই সরলতা যেন বোকামিতে রূপ না নিতে পারে সেই সীমারেখাটা টানা দরকার।”

ভবিষ্যতের জন্য জায়েদকে উপদেশ দিতে গিয়ে তিনি বলেন, “কত বেশি বলবে তা ভাবার চেয়ে, কখন চুপ করে শুধু শুনবে সেটা বুঝতে পারা তোমার জন্য খুব প্রয়োজন। তোমার যতটুকু প্রতিভা আছে তা পরিপূর্ণতা পাক এবং শুধুমাত্র সেটা নিয়েই আলোচনা হোক এই শুভকামনা। অনেক ভালো থেকো।”

জন্মদিনে অসংখ্য সহকর্মীদের কাছ থেকে শুভেচ্ছা পেলেও শাওনের বার্তাটি নিঃসন্দেহে জায়েদ খানের কাছে বিশেষ কিছু। শাওনের সেই পোস্টের মন্তব্যের ঘরে ঢালিউডের এ অভিনেতা-সংগঠক বলেন, “অনেক অনেক ধন্যবাদ। ভালেবাসা অবিরাম।”

তবে জায়েদ খানকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পরই শাওনের ফেসবুক পোস্টে অনেকে হাহা রিঅ্যাকশন দেন। বিষয়টিতে বিরক্ত হয়ে পোস্টে বাড়তি সংযোজন হিসেবে শাওন বলেন, “এটা মজা করার জন্য দেয়া কোনো পোস্ট না। আমি সচেতনভাবে আমার স্নেহের একজনকে আমার ভাষায় জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছি। আপনাদের অনেকের কারণে-অকারণে হাসি আসতেই পারে, কিন্তু ‘হা হা' রিয়্যাকশন দেওয়া কেউ আমার বন্ধুতালিকায় থাকলে সেই হাস্যমুখী ব্যক্তিকে তালিকা থেকে বাতিল করে দেওয়া হবে। শুভ আনফ্রেন্ডিং।”


About

Popular Links