Saturday, June 15, 2024

সেকশন

English
Dhaka Tribune

এক সপ্তাহে ‘প্রিয়তমা’র আয় ১০ কোটি, ‘সুড়ঙ্গ’ ভাঙল ‘পরাণের’ রেকর্ড

‘প্রিয়তমা’ ৭ দিনে আয় করেছে ১০ কোটি ৩০ লাখ টাকা। অন্যদিকে নিশোর ‘সুড়ঙ্গ’ আয় করেছে আড়াই কোটি টাকার কিছু বেশি

আপডেট : ০৮ জুলাই ২০২৩, ০৮:৫৪ পিএম

এবার ঈদে মুক্তি পাওয়া সব সিনেমাই আলোচনায় রয়েছে। তবে ঢাকাই শোবিজের শীর্ষ নায়ক শাকিব খানের সিনেমা থাকায় অন্য সিনেমাগুলোকে লড়াই করে টিকে থাকতে হচ্ছে।

শাকিবের সঙ্গে লড়াইয়ে খুব কাছাকাছি কেউ না থাকলেও দ্বিতীয় অবস্থানে রয়েছেন দেশের আরেক খ্যাতনামা অভিনেতা আফরান নিশো।

সারাদেশে ১০৭ সিনেমা হলে মুক্তি পাওয়া শাকিবের “প্রিয়তমা” ৭ দিনে আয় করেছে ১০ কোটি ৩০ লাখ টাকা। অন্যদিকে “প্রিয়তমা”র নিকটতম প্রতিদ্বন্দ্বী নিশোর “সুড়ঙ্গ” আয় করেছে আড়াই কোটি টাকার কিছু বেশি।

বৃহস্পতিবার (৬ জুলাই) “প্রিয়তমা”র পরিচালক হিমেল আশরাফ এবং “সুড়ঙ্গ”র পরিচালক রায়হান রাফী তাদের নিজ নিজ ফেসবুকে এই তথ্য জানিয়েছেন।

একটি ছবি পোস্ট করে হিমেল আশরাফ জানান, ঈদে সারাদেশে ১০৭ টি সিনেমা হলে মুক্তি পাওয়া এ সিনেমাটি মুক্তির ৭ দিনের মাথাতেই দর্শক চাহিদার কারণে ৩১৫০ টিরও বেশি শো দেখানো হয়েছে হলগুলোতে। দর্শকদের উপচেপড়া ভিড়ে এরইমধ্যে ১০ কোটি ৩০ লাখ টাকার টিকেট বিক্রি করে ফেলেছে  সিনেমাটি।

এবারের ঈদ-উল-আজহায় সর্বমোট পাঁচটি বাংলা সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এ পাঁচ সিনেমার মধ্যে প্রথম থেকেই আলোচিত সিনেমা ছিল  শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা' সিনেমাটি। ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান। শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল।

অন্যদিকে রায়হান রাফী ফেসবুকে লিখেন, “মাত্র সাত দিনে সিনেপ্লেক্স থেকে ‘সুড়ঙ্গ' আড়াই কোটির বেশি টাকার টিকিট বিক্রি করেছে। এটা আমাদের সিনেমার জন্য দারুণ একটি খবর। এর আগে ‘ঢাকা অ্যাটাক', ‘আয়নাবাজি', ‘দেবী'র রেকর্ড ভেঙেছিল আমার ‘পরাণ' সিনেমা। এবার নিজের সিনেমার রেকর্ড ভেঙে দিল ‘সুড়ঙ্গ'। এর আগে বাংলা কোনো সিনেমার এমন রেকর্ড নেই। এ জন্য আমরা দর্শকদের কাছে কৃতজ্ঞতা জানাই।”

ছবিটির সহপ্রযোজনা প্রতিষ্ঠান চরকির পক্ষে শুভেচ্ছা জানানো হয়েছে। আফরান নিশো অভিনীত এই সিনেমাটি শনিবার থেকে প্রতিদিন স্টার সিনেপ্লেক্সের সাত শাখায় সর্বোচ্চ ৩৩টি শো চলছে। শনিবার দুপুরে ছবিটির পরিচালকের পাশাপাশি  প্রযোজকও তার ফেসবুক আইডিতে আইয়ের এই  তথ্য জানিয়েছে।

About

Popular Links