Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

রাজ পাঠালেন চুমু, পরী বললেন ‘দেখিয়ে হয় না’

মাস দুয়েক ধরেই দাম্পত্য কলহ চলছে পরীমণি রাজের সংসারে

আপডেট : ১৯ জুলাই ২০২৩, ০৭:০৮ পিএম

দাম্পত্য জীবন নিয়ে কয়েকদিন পরপরই আলোচনায় উঠে আসেন চিত্রনায়িকা পরীমণি এবং চলচ্চিত্র অভিনেতা শরিফুল রাজ। কখনও ভীষণ প্রেম, কখনও বেদনার সুর, কখনও রণসজ্জা! মনে হয় এই বুঝি হয়ে গেল ছাড়াছাড়ি! তবে বারবার আবারও এক হয়েছেন দুজন। হয়েছে ভীষণ নাটকীয়তাও। এমনই আরেক কাণ্ডের দেখা মিলল দম্পতির সামাজিক যোগাযোগমাধ্যমে। যেখানে রাজ পরীমণিকে পাঠিয়েছেন একশ কোটি চুমু, আর জবাবে তার ঘরণী শুনিয়েছেন অভিমানের বার্তা।

মাস দুয়েক ধরেই দাম্পত্য কলহ চলছে পরীমণি রাজের সংসারে। গত ২৯ মে দিবাগত রাত দেড়টার দিকে শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে ছড়িয়ে পড়ে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা এবং নাজিফা তুষির সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিও ক্লিপ। সেসব কন্টেন্টে কিছুটা “অস্বাভাবিক” অবস্থায় দেখা যায় তিন অভিনেত্রীকে। কথাবার্তায়ও ছিল অস্বাভাবিকতা। যদিও কিছুক্ষণ পরই সেগুলো মুছে দেওয়া হয়। ওই ছবি-ভিডিও কে পোস্ট করেছে তার কিছুই জানা যায়নি এখনও। তবে ওই ভিডিওর সূত্র ধরেই রাজ-পরীর সংসারে আলাদা থাকার খবর প্রকাশ্যে আসে।

ঘটনার পর স্বামী ও চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে সংসারে টানাপোড়েনের ইঙ্গিত দিয়েছিলেন পরীমণি। তিনি জানান, রাজের সঙ্গে অনেক চেষ্টা করেও এক ছাদের নিচে থাকতে পারেননি তিনি। পরবর্তীতে একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে শরিফুল রাজকে আগাগোড়া “ফেইক” মানুষ আর “অতিথি পাখি” হিসেবে উল্লেখ করে তার কাছ থেকে ২৪ ঘণ্টার মধ্যে ডিভোর্স চেয়েছিলেন এ ঢালিউড অভিনেত্রী। জবাবে রাজও জানিয়েছিলেন, তাদের সংসার থাকছে না, এটা চূড়ান্ত। তার আর কিছু বলার নেই।

কিন্তু পাট সেখানে ফুরায়নি। যে যার মতো থেকেছেন। এরমধ্যে ছেলে রাজ্যর দশ মাস পূর্তি উপলক্ষে একসঙ্গে কেক কেটেছিলেন এ দম্পতি। তবে গত সপ্তাহে ছেলের অসুস্থতার সময়ে রাজ স্ত্রী-ছেলের পাশে ছিলেন না। একাই সবকিছু সামলেছেন পরীমণি। আর রাজ তখন মালদ্বীপে অবকাশ যাপনে ব্যস্ত। যদিও রাজ জানিয়েছিলেন, তার মালদ্বীপ সফর ছিল পূর্বপরিকল্পিত।

তবে শেষমেশ আপোষের, ভালোবাসার বার্তাটা এলোও রাজের পক্ষ থেকে। ফেসবুকে দেওয়া এক পোস্টে এ চিত্রনায়ক জানান, তিনি ছেলেকে খুব মিস করছেন। শুধু তাই না,  রাজ্যের মাধ্যমে তার মা অর্থাৎ স্ত্রী পরীমণির উদ্দেশেও ১০০ কোটি চুমু পাঠিয়েছেন রাজ।

মঙ্গলবার (১৮ জুলাই) মধ্যরাতে ফেসবুকে ছেলে রাজ্যর একটি ভিডিও পোস্ট করেন শরিফুল রাজ। ২৫ সেকেন্ডের সেই ভিডিওতে ছোট্ট রাজ্যকে গাড়ির সামনের অংশে খেলতে দেখা যায়।

ভিডিওর ক্যাপশনে রাজ লেখেন, “খোকা! নিস্তব্ধতায় তোমার শ্বাস আমার অনেক প্রিয়। তোমাকে চুমু খেতে খুব ইচ্ছে করছে। তোমার স্পর্শ আর ঘ্রাণ চোখটা বন্ধ করলেই মগজে টের পাই। বাবা তোমাকে অনেক মিস করছে, অনেক। আম্বাকে (পরীমণি) একশ কোটি চুমু দিও।”

অপরদিকে এই পোস্টের পরপরই আরেকটি পোস্ট দিয়েছেন পরীমণি। তার পোস্টে অবশ্য উঠে এসেছে অভিমানের কথা। তিনি পোস্টটি দিয়েছেন বুধবার বিকেলের দিকে। পোস্টে তিনি লিখেন, “সম্মান, ভালোবাসা আর ঘিন্না দেখায়ে হয় না রে পাগলা…।”

এদিকে দুজনের পোস্ট থেকে অনেকের ধারণা, হয়তো পরীমণির ক্ষোভ প্রশমন হয়েছে রাজের বার্তায়। শিগগিরই আবারও একত্রে দেখা যাবে এই দম্পতিকে!

গিয়াসউদ্দিন সেলিমের “গুণিন” সিনেমার শুটিংয়ে চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণির প্রথম দেখা। আর সেই সাক্ষাতের এক সপ্তাহের মাথায় ২০২১ সালের ১৭ অক্টোবর তারা গোপনে বিয়ে করেন। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিনে সন্তান ধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি তারা পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। একই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

About

Popular Links