Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

কোন খেলার খবর দিলেন নুসরাত ফারিয়া!

নুসরাত ফারিয়ার এই খবর মুহূর্তেই মনোযোগ কেড়ে নেয় বাঙ্গালি দর্শকদের

আপডেট : ০৩ আগস্ট ২০২৩, ১২:১৯ এএম

ঘড়ির কাঁটায় সময় তখন রাত ৮টা। কাজকর্ম শেষে সবাই নিচ্ছেন প্রস্তুতি নিচ্ছেন বিশ্রামের। তার আগে সামাজিক যোগাযোগমাধ্যমে একটু ঢু মারা। এরমধ্যেই “খেলা হবে” জানিয়ে এক খবর প্রকাশ করলেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। সঙ্গে জুড়ে দিলেন ভিডিও। সেটি দেখেই জানা গেলো এই “খেলা হবে মেনকার” সাথে। আর “মেনকা” সাজে ধরা দেবেন নায়িকা। ভিডিওটি মুহূর্তেই মনোযোগ কেড়ে নেয় বাঙ্গালি দর্শকদের।

মঙ্গলবার (১ আগস্ট) রাতে নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও প্রকাশ করেন নুসরাত ফারিয়া।

মূলত ভিডিওটি ছিল ভারতীয় বাংলা সিনেমার পরিচালক রাজ চক্রবর্তীর আসন্ন ওয়েব সিরিজ “আবার প্রলয়’ এর আইটেম গানের। যেখানে পারফর্ম করবেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী। 

“মেনকা” শিরোনামে আইটেম গানটির একটি পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হয়েছে। এতে নুসরাতের সঙ্গে দেখা যায় গৌরব চক্রবর্তীকে। রাজ চক্রবর্তী এন্টারটেইনমেন্টের অফিসিয়াল ফেসবুক পেজে প্রকাশ করা হয়েছে পোস্টারটি। আর ক্যাপশনে লেখা হয়েছে— “ড্যান্স ফ্লোরে এবার আগুন লাগাতে আসছে মেনকা।”

মঙ্গলবার গানের টিজার ফেসবুকে শেয়ার করেন নুসরাত ফারিয়া। ক্যাপশনে তিনি লিখেছেন, “খেলা হবে মেনকার সাথে।”

দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী বলেন, ‘‘আবার প্রলয়’ ওয়েব সিরেজের অপেক্ষায় ছিলেন দর্শকরা। তাদের অপেক্ষার অবসান হতে যাচ্ছে। আগামী ৪ আগস্ট গানটি প্রকাশ হবে। ‘মেনকা’ গানটিতে আমার পারফরম্যান্স দর্শকদের ভালো লাগবে– এমনটাই আমার প্রত্যাশা।’’

২০১৩ সালে গোবরডাঙার সুটিয়া গ্রামের প্রতিবাদী শিক্ষক বরুণ বিশ্বাস খুনের ঘটনাকে উপজীব্য করে “প্রলয়” নামে একটি সিনেমা বানিয়েছিলেন রাজ চক্রবর্তী। ওই গল্পে নির্বিচারে নারী ধর্ষণের বিষয়টি উঠে এসেছিল।

এবার সেটিরই দ্বিতীয় কিস্তি “আবার প্রলয়” আনছেন তিনি। সিরিজে দেখা যাবে, সোহিনী সেনগুপ্ত, কৌশানী মুখোপাধ্যায়, লোকনাথ দে, দেবাশিস মণ্ডলসহ আরও অনেককে।

জি-ফাইভে ১১ আগস্ট থেকে দেখা যাবে সিরিজটি।

About

Popular Links